বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

নাগরপুরে সলিমাবাদ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী অপুর জনসভা

অক্টোবর ৩১, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি ঃ

টাংগাইলের নাগরপুরে আসন্ন সলিমাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী শাহীদুল ইসলাম অপুর নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার ( ৩১ অক্টোবর) সলিমাবাদ তেবাড়িয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে তেবাড়িয়া পঞ্চায়েত কমিটি এ জনসভার আয়োজন করে।
নাগরপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুজায়েত হোসেনের সঞ্চালনায় এবং তেবাড়িয়া পঞ্চায়েত কমিটির সভাপতি হামিদুর রহমান খানের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন, অগ্রনী ব্যাংকের সাবেক ডিজিএম লাইছুর রহমান,যুগ্ম সচিব(অবঃ) বিএম গোলাম ফারুক, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নাগরপুর উপজেলা শাখার সভাপতি মো: আজিজুল হক, বিশিষ্ট সাংবাদিক খান মোহাম্মদ খালিদ, বীর মুক্তিযোদ্ধা আকতার হোসেন ভুইয়া, পঞ্চায়েত কমিটির সদস্য মিজানুর হোসেন ভুইয়া, তেবাড়িয়া ৫ নং ওয়ার্ড এর সহ সভাপতি মিজানুর রহমান, নাগরপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারন সম্পাদক মোঃ মাইদুল ইসলাম সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
এ সময় সলিমাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার মনোনীত প্রার্থী শাহীদুল ইসলাম অপু বলেন, আমি আপনাদের সন্তান। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছেন। আপনারা আমার পাশে থেকে নৌকায় ভোট দিয়ে আমাকে সেবা করার সুযোগ দিবেন।
সমাজের অবহেলিত, অসহায় মানুষের পাশে থেকে কৃষক, শ্রমজীবী মানুষ ও নারী সমাজের অধিকার আদায়ে প্রতিশ্রæতি বাস্তবায়নে আমি বদ্ধপরিকর। সলিমাবাদ বাসীর স্বপ্ন ও প্রত্যাশা পূরণে দূর্নীতিমুক্ত,মাদকমুক্ত সমাজ গঠনে আপনারা আমার পাশে থাকবেন। শিক্ষা ,সংস্কৃতি, সামাজিক, অর্থনৈতিক ও খেলাধুলার বিকাশ ঘটিয়ে যুব সমাজকে কাজে লাগিয়ে সলিমাবাদ বাসীর ভাগ্য উন্নয়নে এবং স্থানীয় সাংসদ গনমানুষের নেতা আহসানুল ইসলাম টিটুর হাতকে শক্তিশালী করার সুযোগ চাই। এজন্য সকলের দোয়া ও সহযোগীতা কামনা করছি। আশাকরি আগামী ২৮ নভেম্বরে নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।