নাগরপুরে সদ্য বিদায়ী ইউএনওর সাথে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১১:১৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২০

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

নাগরপুর উপজেলার সাংবাদিক দের বিভিন্ন সংগঠনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বদলীজনিত কারনে বিদায়ী ইউএনও সৈয়দ ফয়েজুল ইসলাম।
আজ সোমবার (২১ সেপ্টেম্বর) সকালে উপজেলা হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলামের আমন্ত্রণে এক সৌজন্য সাক্ষাতের আয়োজন করা হয়।
এসময় নাগরপুর উপজেলা বিভিন্ন সাংবাদিক সংগঠনের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম উপজেলাস্থ সাংবাদিকদের বিভিন্ন সময় বিভিন্ন সংবাদ পরিবেশনের ক্ষেত্রে দূরদর্শিতা ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করায় উপস্থিত সাংবাদিকদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

সাংবাদিকদের পক্ষ হতে সৌজন্য বক্তব্য রাখেন আক্তারুজ্জামান বকুল, মোঃ মন্টু মিয়া, মোঃ সিরাজ আল মাসুদ, কে এম সুজন, জাসিউর রহমান লুকন । এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক আমজাদ হোসেন রতন, মির্জা এলিস, আজিজুল হক বাবু, আব্দুর রাজ্জাক রাজা, আবদুল্লাহ খিজির, তোফাজ্জল হোসেন তুহিন প্রমুখ।

এ সময় বক্তারা বদলীজনিত কারনে সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলামের সুস্বাস্থ্য ও তার পরিবার পরিজনের মঙ্গল কামনা করেন।
উল্লেখ্য, তিনি গত ৮ নভেম্বর ২০১৮ তে নাগরপুর উপজেলায় নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন। তিনি তার কর্মযজ্ঞ, সততা ও মানবিক কর্মকান্ডের মাধ্যমে অল্পদিনেই নাগরপুরের সাধারণ মানুষের মাঝে জনবান্ধব কর্মকর্তা হিসেবে পরিচিতি লাভ করেন। তিনি আগামীকাল ২২ সেপ্টেম্বর নাগরপুরে শেষ কর্মদিবস শেষে কর্মস্থল ত্যাগ করবেন।