বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

নাগরপুরে বিদ্রোহী প্রার্থীরা কোনঠাসা, মাঠ দাপিয়ে বেড়াচ্ছে ঐক্যবদ্ধ আওয়ামী লীগ

নভেম্বর ২১, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:

আসন্ন তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন জমে উঠেছে নাগরপুর উপজেলার ১১ টি ইউনিয়ন পরিষদে। নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সকল স্তরের নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উৎসব মুখর পরিবেশে পুরো উপজেলায় নৌকার পক্ষে একযোগে প্রচার-প্রচারণা চলছে ও সকল নৌকার প্রার্থীরা দিন-রাত ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছে। অপরদিকে, এক প্রকার কোনঠাসা অবস্থায় রয়েছে আওয়ামী লীগ বিদ্রোহী ও বিএনপি সহ অন্যান্য স্বতন্ত্র প্রার্থীরা।
সরেজমিনে, বিভিন্ন ইউনিয়নে গিয়ে দেখা যায়, নৌকার পক্ষে বীর মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানেরা সহ যার যার ইউনিয়নের স্ব স্ব ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন কমিটির সকল নেতাকর্মীরা পুরো দমে নৌকার প্রার্থীকে সাথে নিয়ে নির্বাচনী প্রচার-প্রচারণা করছে। এতে ইউনিয়নের গ্রাম-মহল্লার প্রতিটি পাড়ায় ‘নৌকা নৌকা’ ¯ স্লোগানে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। এছাড়াও আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থীদের ক্ষেত্রে তেমন একটা প্রচার-প্রচারণা দেখা মেলেনি। জনসাধারণের বক্তব্য অনুযায়ী তারা প্রত্যাখ্যাত হয়েছে এবং বিভিন্ন অপপ্রচার করায় পুরো উপজেলার জনসাধারণ বিদ্রোহীদের প্রত্যাখ্যান করেছে বলে জানা যায়।
নাগরপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: জাকিরুল ইসলাম উইলিয়াম বলেন, আমরা উপজেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ আছি। সকলে মিলে একসাথে আমরা নৌকার বিজয়ের উদ্দ্যেশ্যে কাজ করে যাচ্ছি। তবে গুঞ্জন আছে উপজেলা আওয়ামীলীগ কে নিয়ে বিভিন্ন ষড়যন্ত্র হচ্ছে। আমরা সেসব বিষয়ে কর্ণপাত করছি না, আগামী ২৮ নভেম্বর নির্বাচনে নৌকার বিজয় হবে ইনশা’আল্লাহ।
নাগরপুর সদর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুদরত আলী। এখানে ঘোড়া প্রতীকে স্বতন্ত্র প্রার্থী বুলবুল আহমেদ ও বিএনপির স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীকে আছে রফিজ উদ্দিন। সহবতপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আনিসুর রহমান আনিস । এখানে বিএনপির ঘোড়া প্রতীকে স্বতন্ত্র প্রার্থী মোঃ তোফায়েল আহমেদ। বেকড়া আটগ্রাম ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ শওকত হোসেন ও আওয়ামী লীগে বিদ্রোহী হিসেবে আছে আসাদুজ্জামান কিসলু। ধুবড়িয়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী মোঃ মতিয়ার রহমান ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে আছে শফিকুর রহমান শাকিল। সলিমাবাদ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক শাহীদুল ইসলাম খান অপু ও জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকে প্রার্থী এমদাদ হোসেন এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে আছে বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন খান। গয়হাটা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক শেখ সামছুল হক ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে আছে মোস্তাফিজুর রহমান আশকর। মামুদনগর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী শেখ জজ কামাল ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে আছে আনোয়ার হোসেন এবং বিএনপির স্বতন্ত্র প্রার্থী হিসেবে আছে নিজাম উদ্দিন। ভাদ্রা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ হামিদুর রহমান লালন ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে আছে শওকত হোসেন এবং বিএনপি স্বতন্ত্র প্রার্থী হিসেবে আছে হাবিবুর রহমান হাবিব। দপ্তিয়র ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবুল হাসেম মিয়া ও বিএনপি স্বতন্ত্র প্রার্থী হিসেবে আছে এম ফিরোজ সিদ্দিকী। পাকুটিয়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ শামিম খান ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে আছে নজরুল ইসলাম, কামরুন্নাহার কাকলী এবং বিএনপি স্বতন্ত্র প্রার্থী হিসেবে আছে সিদ্দিকুর রহমান। মোকনা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে আছে খন্দকার সাজ্জাদ হোসেন আপেল এবং বিএনপি স্বতন্ত্র প্রার্থী হিসেবে আছে আতোয়ার রহমান কোকা।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।