বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

নবগঠিত মধ্যনগর উপজেলায় দুই মন্ত্রীর আগমন। হাওর এলাকায় হবে উড়াল সেতু

সেপ্টেম্বর ১২, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

আশরাফ উদ্দিন হিল্লোল, মধ্যনগর উপজেলা প্রতিনিধি:

নবগঠিত সুনামগঞ্জ জেলার মধ্যনগর উপজেলার নানাবিধ কর্মসূচিতে যোগদান করেন স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি এবং পরিকল্পনা মন্ত্রী জনাব এম.এ. মান্নান এমপি।

সাথে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, বিভিন্ন দপ্তরের প্রধান প্রকৌশলী, পিডি, জেলা পরিষদ চেয়ারম্যান,জেলা প্রশাসক(সুনামগঞ্জ), জনপ্রতিনিধিবৃন্দ সহ ধর্মপাশা, তাহিরপুর, জামালগঞ্জ এবং সুনামগঞ্জের রাজনৈতিক নেতৃবৃন্দ।

১১ সেপ্টেম্বর সকাল ১১টায় ধর্মপাশা উপজেলা প্রশাসনের আয়োজনে মধ্যনগর থানা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা পর্যায়ের কর্মকর্তাগণের সঙ্গে নবগঠিত মধ্যনগর উপজেলার উন্নয়ন ভাবনা শীর্ষক মতবিনিময় সভায় অংশ নেন দুই মন্ত্রী।
বেলা১২.৩০টায় সংবর্ধনা ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। বেলা ৩টার দিকে অতিথিরা মুজিববর্ষ উদযাপন উপলক্ষে নবগঠিত উপজেলা পরিষদ প্রাঙ্গণে ৪টি কৃষ্ণচূড়া গাছের চারা রোপণ এবং জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে নবগঠিত মধ্যনগর উপজেলায় গ্রামীণ পাইপ ওয়াটার সাপ্লাই স্কিমের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
সুনামগঞ্জ জেলার উন্নয়নের রুপকার বর্তমান সরকারের মাননীয় পরিকল্পনা মন্ত্রী বলেন, সুনামগঞ্জ জেলার গোবিন্দগঞ্জ থেকে রেললাইন জেলার বিভিন্ন এলাকা হয়ে নেত্রকোনা জেলার মোহনগঞ্জের সাথে যুক্ত হয়ে ঢাকা পর্যন্ত পৌঁছানোর পরিকল্পনাও বর্তমান সরকার বাস্তবায়ন করবে।
মন্ত্রীগন আরও বলেন, হাওর এলাকায় উড়াল সেতু সহ মধ্যনগর টু মহিষখলা সহ তাহিরপুর হয়ে সুনামগঞ্জ জেলা শহরের সাথে যোগাযোগের জন্য রাস্তা তৈরি করা হবে।

আরও বলেন বর্তমান সরকার এই হাওর এলাকায় দেশের উন্নয়নের রোল মডেল হিসেবে আধুনিক মডেল উপজেলা তৈরির জন্য মাননীয় প্রধানমন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনার বিষেশ আমলে নিবেন।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।