ধারণ বাজার উপ-পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১:২৯ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০১৯

সাংগঠনিক সম্পাদকের মনোনয়নপত্র জমা দিলেন শ্রমিক নেতা সাইদুর রহমান

ছাতক প্রতিনিধি::
সুনামগঞ্জ জেলা অটো টেম্পু, অটো রিক্সা, বেবী টেক্সী শ্রমিক ইউনিয়ন রেজি নং চট্র-১৬৯৩/৯৩ প্রধান কার্যালয় গোবিন্দগঞ্জ রেল গেইটের অন্তর্ভুক্ত, ১নং ধারণ বাজার উপ-পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন (২০১৯/২১সনের সাংগঠনিক সম্পাদক পদ প্রার্থীর মনোনয়নপত্র জমা দিয়েছেন সাইদুর রহমান।

গত বুধবার বিকেলে সংগঠনের সুনামগঞ্জ জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি আফতাব উদ্দীনের এর কাছে মনোনয়ন পত্র জমা দেন তিনি। পরে তাকে (হরিণ) প্রতীক বরাদ্দ দেয়া হয়।

এসময় উপস্থি ছিলেন, সুনামগঞ্জ জেলা অটো টেম্পু, অটো রিক্সা, বেবী টেক্সী শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক জমসিদ আলী,
সহ সাধারন আজির উদ্দীন, সাংগঠনিক সম্পাদক নানু মিয়া, প্রচার সম্পাদক হাচির মিয়া, ধারণ বাজার শ্রমিক ইউনিয়ন উপ-পরিষদের সভাপতি সাহেদ মিয়া, সহ সভাপতি শান্তি মিয়া, সাধারন সম্পাদক মোশাহিদ আলী, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দীন, ছবির আহমদ, রাসেল মিয়া সহ প্রমুখ।

সাইদুর রহমান তার অভিব্যাক্তি প্রকাশ কওে বলেন, আমি বর্তমান সদস্য কিন্তু সংগঠনের কর্মী হিসেবে কাজ করেছি। আমার কার্যক্রমে সংগঠনের নেতাকমীদের সাথে আত্মার সম্পর্ক তৈরি হয়েছে এবং এর মধ্যদিয়ে নির্বাচনে অংশ গ্রহন করেছি। মনোনয়নপত্র দাখিল শেষে শ্রমিক নেতৃবৃন্দেও সাথে তিনি কুশল বিনিময় করেন তিনি সকলের সহযোগীতা ও দোয়া কামনা করেন।##