বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

দোয়ারার বাংলাবাজারে অগ্নিকান্ডে ৬ দোকান ভষ্মিভুত, ২৫ লাখ টাকা ক্ষতি!

নভেম্বর ২০, ২০১৯
প্রিন্ট
নিউজ ভিশন

এম এ মোতালিব ভুঁইয়া :

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার লক্ষীপুর ইউনিয়নের বাংলাবাজারে(লিয়াকতগঞ্জ) আগুন লেগে ৬টি দোকান ভষ্মিভুত হয়েছে। এতে প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ব্যবসায়ীরা। এ সময় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।মঙ্গলবার রাত ১০টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়, মঙ্গলবার(১৯ নভেম্বর) রাতে পশ্চিম বাংলাবাজারের শাখাওয়াতের লেপের দোকানে সর্টসার্কিট থেকে অগ্নীকান্ডের সুত্রপাত হয়। মুহুর্তের মধ্যেই পাশে থাকা হারুন মিয়ার মুদি দোকান,আব্দুর রহমানের পারটেক্স দোকান, আব্দুল কাদিরের ওষুধের দোকান,বাচ্চু মিয়ার ফার্নিচার ও আইয়ুব আলীর চা দোকানে তা ছড়িয়ে পড়লে দোকানের সব মালামাল পুড়ে যায়। খবর পেয়ে স্থানীয়রা এসে আগুন পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। অগ্নীকান্ডের ঘটনায় ২৫ লাখ টাকা ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা জানিয়েছে।

লক্ষীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিরুল হক বলেন বাংলাবাজারে অগ্নিকান্ডে ৬ দোকান ভষ্মিভুত হয়েছে তাতে কমপক্ষে ২৫ লাখ টাকা ক্ষতি হয়েছে এরা এখন প্রায় নিস্ব। তাদেরকে আর্থক সহযোগিতা করার জন্য কতৃপক্ষের দৃষ্টি কামনা করেছেন।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।