বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

দোয়ারাবাজার সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার টিকিট চান সাবেক বিএনপি নেতা

অক্টোবর ৮, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

দোয়ারাবাজার প্রতিনিধি:
আসন্ন দোয়ারাবাজার সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার টিকিট চান সাবেক বিএনপি নেতা আবদুল হামিদ (সাবেক মেম্বার)। ইতোমধ্যে তিনি আওয়ামীলীগের মনোনয়ন পেতে দৌড়ঝাপ শুরু করেছেন। বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি আওয়ামীলীগের মনোনয়ন পেলেও বিএনপির প্রার্থীর কাছে পরাজিত হয়েছেন। এ নিয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের এক যুগ্ম আহবায়ক আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাচন বোর্ডে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, আবদুল হামিদ আওয়ামী লীগে একজন অনুপ্রবেশকারী। তিনি ২০০৫ সালে উপজেলা বিএনপির সভাপতি প্রয়াত আবদুস ছোবহান চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক হারুন অর রশীদ এর সাক্ষরিত উপজেলা বিএনপির কমিটিতে তিনি অর্থ সম্পাদকের দায়িত্বপালন করেন। ১৯৯৮ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত তিনি বিএনপির সমর্থিত প্রার্থী হয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনবার অংশগ্রহণ করেছেন। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের একাংশের লোকজন অর্থ পেয়ে তাকে নৌকা পাইয়ে দেন।

লিখিত অভিযোগে আরও বলা হয়, আবদুল হামিদ এবারও আওয়ামীলীগের মনোনয়ন পেলে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা হতাশ হবেন। এ ব্যাপারে অভিযোগকারী দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছেন।

নামপ্রকাশে অনিচ্ছুক আওয়ামীলীগের তৃণমূল অনেক নেতাকর্মীরা বলেছেন, অনুপ্রবেশকারী আবদুল হামিদ এবারও টিকিট পেলে তৃণমূলমূল ভোটাররা হতাশা হবেন। আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের যোগ্যপ্রার্থী উপজেলা আওয়ামী ছাত্রলীগর সাবেক সাধারণ সম্পাদক, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক, উপজেলা ক্রীড়া সংগঠনের সাধারণ সম্পাদক আবুল মিয়াকে মনোনয়ন দেয়ার দাবি জানান।

আব্দুল হামিদ কল রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ সত্যতা নিশ্চিত করে বলেন আমাদের কমিটিতে আব্দুল হামিদ অর্থ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।