ঢাকা১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

দোয়ারাবাজারে পুলিশের অভিযানে ৪৮ বোতল মদসহ আটক ২

প্রতিবেদক
নিউজ ভিশন

মার্চ ২, ২০২১ ৫:৫৯ অপরাহ্ণ
Link Copied!

এম এ মোতালিব ভুঁইয়া :
দোয়ারাবাজারে ভারতীয় ৪৮বোতল অফিসার চয়েজ মদসহ ২ জন মাদক ব্যবসায়ী কে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১মার্চ) রাত ১.৩০ ঘটিকার সময় উপজেলার বাংলাবাজার ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনের পয়েন্টে আল আমিন স্টোর নামক দোকানের সামনের পাকা রাস্তার উপর থেকে আমদানী নিষিদ্ধ ভারতীয় ৪৮ বোতল অফিসার্স চয়েস মদসহ ২জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

পুলিশ সুত্রে যানাযায়, দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ ( ওসি)মুহাম্মদ নাজির আলমের তত্বাবধানে এসআই নোবেল সরকারের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সদের সহযোগিতায় উপজেলার ১নং বাংলাবাজার ইউনিয়নের দক্ষিণ কলাউরা গ্রামের আবুল হাসেমের পুত্র মনির হোসেন ( ২১), ও উত্তর কলাউরা গ্রামের লাল মিয়ার পুত্র মো. আল আমিন মিয়া ( ২০)কে ৪৮বোতল ভারতীয় অফিসার চয়েজ মদসহ আটক করেছে ।এদের বিরুদ্ধে দোয়ারাবাজার থানার এসআই নোবেল সরকার বাদী হয়ে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনে২৫(বি) ধারায় মামলা করেছেন বলে জানাযায়।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ ( ওসি)মুহাম্মদ নাজির আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১মার্চ) রাত ১.৩০ ঘটিকার সময় উপজেলার বাংলাবাজার ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনের পয়েন্টে আল আমিন স্টোর নামক দোকানের সামনের পাকা রাস্তার উপর
থেকে আমদানী নিষিদ্ধ ভারতীয় ৪৮ বোতল অফিসার্স চয়েস মদ ক্রয়বিক্রয় কালে মাদক ব্যবসায়ী মনির ও আল আমিনকে আটক করা হয়েছে।এদের বিরুদ্ধে মামলা হয়েছে মঙ্গলবার তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট