বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

দোয়ারাবাজারে নির্বাচন পরবর্তী সহিংসতা হামলা, মারধর ও বাড়িঘর ভাঙচুর

নভেম্বর ১২, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

দোয়ারাবাজার প্রতিনিধি::

দোয়ারাবাজারে নির্বাচন পরবর্তী সহিংসতায় অন্তত তিনটি বাড়ীতে হামলা, লোকজনকে মারধর ও তাদের বাড়িঘর ভাঙচুর করা হয়ছে । বৃহস্পতিবার রাতে উপজেলার সুরমা ইউনিয়নের ইসলামপুর গ্রামে এ ঘটনা ঘটে। শুক্রবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে নির্বাচনী ফলাফলের পর ভোটে পরাজিত হয়ে বর্তমান ইউপি সদস্য শাহ আলমের নির্দেশে তাঁরই কর্মী সমর্থকরা হামলা, মারধর ও বাড়িঘর ভাঙচুর করে। এসময় হামলাকারা ক্ষুব্ধ হয়ে শসা ক্ষেত কেটে দেয়। ইউপি নির্বাচনে জয়ী প্রার্থী মাসুদ মিয়াকে ভোট দেয়ায় তাঁর সমর্থকদের বাড়িঘরে হামলা চালায়। এসময় এলোপাতাড়ি ভাঙচুর ও মারধর করতে থাকলে মাসুদ মিয়ার কর্মী সমর্থকদের মধ্যে আহত হন আবদুস সাত্তার (৪৯), আছিয়া বেগম (৪০), আনোয়ার হোসেন (৩৫), শিপা বেগম (২০), হামীম (৬মাস)।

ইসলামপুর গ্রামের আনোয়ার হোসেন ও আবদুস সাত্তার বলেন, আমরা শাহ আলম মেম্বারকে ভোট না দেয়ায় এরই জেরে পুরুষ শূন্য বাড়িঘরে হামলা চালিয়ে বেধড়ক মারধর ও ভাঙচুরের ঘটনা ঘটায়।তার কর্মী ও আত্মীয় স্বজনের ভয়ে আমরা বাড়িঘর ছেড়ে অন্যত্র আশ্রয় নিয়েছি।

সত্যতা জানতে চাইলে বর্তমান ইউপি সদস্য শাহ আলম বলেন, আমার কয়েকজন কর্মী ক্ষুব্ধ হয়ে বাড়িতে ঢিল মেরেছে জেনেছি। এরপর তাদের সতর্ক করে দিয়েছি।

দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর বলেন, নির্বাচনী সহিংসতার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে। খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।