বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

দোয়ারাবাজারে দখলকৃত রাস্তার জায়গা মুক্ত করলেন এসিল্যান্ড

জানুয়ারি ১১, ২০২২
প্রিন্ট
নিউজ ভিশন

সুনামগঞ্জ প্রতিনিধি :
দোয়ারাবাজার উপজেলা ১নং বাংলাবাজার ইউনিয়নে দখল করে রাখা রাস্তা,কালভার্ট অভিযান চালিয়ে দখলমুক্ত করেছেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমেদ। অভিযানে রাস্তা দখল করে নির্মাণাধীন দোকানভিটা উচ্ছেদ করা হয়,রাস্তা দখলমুক্ত করে চলাচলের রাস্তা উন্মুক্ত করে দেওয়া হয়েছে এবং বেআইনীভাবে কালভার্ট বন্ধ করে ঘরবাড়ি নির্মাণ করায় কালভার্ট খুলে দেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার দুপুরে দোয়ারাবাজার উপজেলার হকনগর বাজারের রাস্তা দখলমুক্ত করতে অভিযান চালান উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমেদ।। এ সময় ইউপি সদস্য আল আমিন,আব্দুল কাদির,সাংবাদিক এম এ মোতালিব ভুঁইয়া, বাজার কমিটির সদস্যবৃন্দ,স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাশতলা হকনগর বাজারের পশ্চিম এলাকার প্রভাবশালী মহল রাস্তার কিছু অংশ বেড়া নির্মাণ করে দখল করছিলেন। এ নিয়ে স্থানীয় প্রশাসনে অভিযোগ দেওয়া হয়। ।রাস্তাটি সরু হয়ে লোকজনের চলাচলে প্রতিবন্ধকতার সৃষ্টি হয়। উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমেদ।থানার পুলিশ সদস্য,স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, ইউপি সদস্যের উপস্থিতিতে দখল হওয়া রাস্তার জায়গায় উচ্ছেদ অভিযান চালানো হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমেদ দখলদারদের সতর্ক করে বলেন, ‘আমাদের কাছে অভিযোগ ছিল, রাস্তার জায়গা দখল করা হয়েছে। এতে স্থানীয় লোকজনের ভোগান্তি পোহাতে হচ্ছে। এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে রাস্তার জায়গা উদ্ধার করা হয়।’ আমরা অভিযান চালিয়ে দখল হওয়া জায়গা উদ্ধার করেছি। সরকারি জায়গা ভবিষ্যতে দখলের চেষ্টা করলে দখলদারদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।