ঢাকা১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

দোয়ারাবাজারে জব্দকৃত মদ বিক্রির অভিযোগে দুই এসআই প্রত্যাহার

প্রতিবেদক
নিউজ ভিশন

মার্চ ৮, ২০২১ ৮:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক নিউজ:

মাদক বিরোধী অভিযাদে উদ্ধার হওয়া ভারতীয় মদ জব্দ তালিকায় না তুলে বিক্রি করে দেওয়ার অভিযোগে সুনামগঞ্জের দোয়ারাবাজার থানা পুলিশের দুই উপ-পরিদর্শক (এসআই) প্রত্যাহার করা হয়েছে।

গত শুক্রবার তাদের প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে বলে জানান সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান। পুলিশ লাইনে ক্লোজড হওয়া পুলিশ সদস্যরা হলেন, এসআই নোবেল সরকার ও অপূর্ব কুমার সাহা।

পুলিশ সুপার মিজানুর রহমান জানান, জব্দকৃত মদ থানায় জমা না দিয়ে বিক্রি করার অভিযোগে প্রাথমিকভাবে পুলিশের দুই এসআইকে ক্লোজড করা হয়েছে। বিষয়টি তদন্তধীন রয়েছে তবে প্রাথমিকভাবে আমরা ঘটনার সত্যতা পেয়েছি সেজন্য তাদের পুলিশ লাইনে নিয়ে এসেছি। তদন্তে তাদের সরাসরি সর্ম্পৃকতা পাওয়া গেলে তাদের বিরুদ্ধে কঠিন শাস্তি নেওয়া হবে।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজির আলম জানান, গেল ২৮ ফেব্রুয়ারি মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নে অভিযান চালান এসআই নোবেল ও অপূর্ব। এসময় তারা ইউনিয়নের দক্ষিণ কলাউড়ার আবুল হাসেমের ছেলে মনির হোসেন ও উত্তর কলাউড়ার লাল মিয়ার ছেলে আল আামিন মিয়াকে চার কার্টুন ভারতীয় মদসহ আটক করে পরবর্তীতে থানায় এক কার্টুন ভারতীয় মদ দেখিয়ে নিজে বাদী হয়ে থানায় মামলা করে এসআই নোবল সরকার।

ওসি বলেন, অন্য তিন কার্টুন মদ তানিয়েল নামের বাংলাবাজার ইউনিয়নের এক ব্যক্তির কাছে বিক্রি করে দেন পুলিশ প্রত্যাহার এ দুই এসআই। পরবর্তীতে ২ মার্চ গোয়েন্দা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালালে তানিয়েলের ছোটভাই তানভীরের দোকান থেকে তিন কার্টুন মদ উদ্ধার করা হয়। এসময় আটক হওয়া তানভীর ডিবি পুলিশদের জানান, মদগুলো এসআই নোবেল ও অপূর্ব রেখে গেছেন।

তিনি আরও বলেন, বিষয়টি নিয়ে অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান সরজমিনে তদন্ত করেছেন এবং তিনিও ঘটনার প্রাথমিক সত্যতা পেয়েছেন

সম্পর্কিত পোস্ট