সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

দোয়ারাবাজারে গৃহবধূর আত্মহত্যার প্ররোচনার মামলায় স্বামী ও শাশুড়ি গ্রেফতার

সেপ্টেম্বর ৪, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

দোয়ারাবাজার প্রতিনিধি
দোয়ারাবাজারে এক গৃহবধূর আত্মহত্যার প্ররোচনা মামলায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে।আটককৃতরা হলেন গৃহবধূর স্বামী আল আমিন(২৫) ও তার মা নুর জাহান বেগম (৪৫)

মামলা সুত্রে যানাযায়,উপজেলার সুরমা ইউনিয়নের আলীপুর গ্রামের আনোয়ার হোসেনের পুত্র আল আমিনের সাথে দুই বছর পুর্বে বিয়ে হয় একই ইউনিয়নের টেংরাটিলা গ্রামের জামাল উদ্দিনের মেয়ে বৃষ্টি আক্তারের।তাদের সাংসারিক জীবনের শুরু থেকেই নানা কারণে গৃহবধূ বৃষ্টি আক্তারের উপর চালানো হয় শারীরিক ও মানুষিক নির্যাতন।স্বামী ও শশুর বাড়ীর লোকজনের নির্যাতন সহ্য করতে না পেরে অতি সম্প্রতি বৃষ্টি আক্তার তার বাবাকে জানালে পিতা জামাল উদ্দিন মেয়েকে দেখার জন্যে তার স্বামীর বাড়ীতে যান সেখানে জামাল উদ্দিনকে অকথ্য ভাষায় গালাগালি করেন। গত ৩ সেপ্টেম্বর শুক্রবার সকালে স্বামী আল আমিনসহ তার পরিবারের লোকজন গৃহবধূ বৃষ্টি আক্তারকে মানুষিক অশান্তিমুলক কুটুক্তি ও গালিগালাজ করে।ঐদিন স্বামী ও শশুর বাড়ীর লোকজনের অত্যাচারে অতিষ্ঠ হয়ে বিষ পান করলে তাকে চিকিৎসার জন্যে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়।সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সেখানেই মৃত্যুর কোলে ঢলে পড়ে গৃহবধূ বৃষ্টি আক্তার।এ ঘটনায় ঐদিন রাতে গৃহবধূ বৃষ্টি আক্তারের চাচী রেহেনা বেগম বাদী হয়ে আত্মহত্যার প্ররোচনায় স্বামী আল আমিনসহ দুইজনকে আসামি করে দোয়ারাবাজার থানায় মামলা দায়ের করেন।যার মামলা নং ০৬ তারিখ ৩/৯/২১

জানতে চাইলে দোয়ারাবাজার থানার ওসি (তদন্ত) মনিরুজ্জামান খান বলেন, আত্মহত্যার প্ররোচনা মামলায় গৃহবধূর স্বামী ও শাশুড়িকে গ্রেফতার করে শনিবার জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মামলার তদন্ত চলছে।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।