বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

দোয়ারাবাজারে কলা খাওয়ানোর কথা বলে শিশুকে নির্যাতনের অভিযোগ

অক্টোবর ২৫, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি :

দোয়ারাবাজার উপজেলায় কলা খাওয়ানোর কথা বলে এক শিশুকে নির্যাতনের অভিযোগ ওঠেছে উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের জালালপুর গ্রামের বাসিন্দা মনোহর আলী ওরফে মনু মোল্লার (৬০) বিরুদ্ধে। এব্যাপারে রবিবার বিকালে দোয়ারাবাজার থাকায় একটি লিখিত অভিযোগ করেছে ভুক্তভোগী শিশুর পরিবার।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই শিশুটি পার্শ্ববর্তী এলাকার হাইস্কুলে অষ্টম শ্রেণিতে পড়ে। রবিবার দুপুরে স্কুল থেকে বাড়িতে ফেরার পথে জালালপুর গ্রামের মনোহর আলী ওরফে মনু মোল্লা শিশুটিকে ডেকে তাঁর বাড়িতে নিয়ে যায়। এসময় ঘরের ভেতরে নিয়ে তাঁকে কলা খেতে বলে। কলা খেতে রাজি না হওয়ায় মনু মোল্লা জোর করে শিশুটির ঠোঁটে, মুখে ও গালে চুমু খেতে থাকে। একপর্যায়ে জোর করে তাঁর শরীরের কাপড় খোলে শরীরের বিভিন্ন জায়গায় কামড়িয়ে জখম করে দেয়। পরিস্থিতি খারাপ দেখে শিশুটি চিৎকার করে বাড়ির দিকে দৌড়ে পালিয়ে আসে এবং তাঁর অভিভাবকদেরকে বিস্তারিত ঘটনা খোলে বলে। পরে শিশুটিকে তাঁর অভিভাবকরা দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা করায়।

নির্যাতিত শিশুর অভিভাবক বলেন, ‘আমি সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষ। এলাকার কারো সাথে আমার কোনো বিরোধ নেই। স্কুলে যাওয়ার রাস্তা মনু মোল্লার বাড়ির সামনে দিয়ে হওয়ায় এদিক দিয়েই সবসময় স্কুলে আসা যাওয়া করতে হয়। স্কুল থেকে বাড়ি ফেরার পথে মনু মোল্লার পাশবিক অত্যাচারে আমার নিষ্পাপ শিশু সন্তানের শরীরে ছেচা ও জখম হয়েছে।আমি আমার সন্তানের নিরাপত্তা নিয়ে চিন্তিত। আমি এর সুষ্ঠু বিচার চাই।’

অভিযোগে বিষয়ে জানতে চাইলে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর বলেন, ‘একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।