ঢাকা২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরের খানসামার মহান মে দিবস পালন

প্রতিবেদক
নিউজ ভিশন

মে ২, ২০২২ ২:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ আজিজার রহমান, দিনাজপুর প্রতিনিধিঃ

দিনাজপুরের খানসামা উপজেলায় যথাযোগ্য মর্যাদায় সারা বিশ্বের ন্যায় দিনাজপুর খানসামা উপজেলাতেও বিভিন্ন শ্রমিক সংগঠনের উদ্যোগে আন্তর্জাতিক মহান মে দিবস-২০২২ উপলক্ষে পৃথক পৃথকভাবে কর্মসূচী পালন করেন।

এ উপলক্ষে ১লা মে (রবিবার) সকালে পাকেরহাট মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন (১১৬৭) এবং খানসামা উপজেলা অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটি (১১৩৮৭) উদ্যোগে পাকেরহাটস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন করে একটি বর্ণাঢ্য র্যালী পাকেরহাট প্রদক্ষিণ করে সাংগঠনিক কার্যালয়ে আলোচনা সভায় মিলিত হয়।

এতে পাকেরহাট মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন পাকেরহাট শাখার সাধারণ সম্পাদক আবু তালহা চৌধুরী সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খানসামা উপজেলার পরিষদের চেয়ারম্যান ( ভারপ্রাপ্ত) এ টি এম সুজা উদ্দিন শাহ লুহিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৩নং আঙ্গারপাড়া ইউনিয়নের যুবলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ। আরো উপস্থিত ছিলেন , মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সাধারণ আব্দুর রাজ্জাকসহ সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী ও শ্রমিক বৃন্দ।

এর পরে পাকেরহাট ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং ১১ পাকেরহাট ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন পাকেরহাট শাখার সভাপতি মোঃ আব্দুল হাকিম চৌধুরী ও সাধারণ সম্পাদক জিকরুক হক জিকুর নেতৃত্বে একটি বর্ণাঢ্য র্যালী শুরু হয়ে বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পাকেরহাট বাইপাসে তাদের কার্যালয়ে আলোচনা সভায় মিলিত হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

সম্পর্কিত পোস্ট