ঢাকা২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

দক্ষিণ সুনামগঞ্জে হাওর বাঁচাও আন্দোলন উপজেলা কমিটির মানববন্ধন অনুষ্টিত

প্রতিবেদক
নিউজ ভিশন

ফেব্রুয়ারি ১৪, ২০২১ ৬:৩৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ
হাওর রক্ষা বাঁধের কাজের ধীরগতি,অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তক্রমে সারা জেলায় একযোগে মানববন্ধনের অংশ হিসেবে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কমিটির আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। রবিবার সকাল ১১ ঘটিকায় সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের শান্তিগঞ্জ বাজার পয়েন্টে উপজেলা কমিটির সভাপতি, দরগাপাশা ইউপি’র সাবেক চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সংবাদকর্মী মোঃ আবু সঈদ এর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি ও সুজন উপজেলা কমিটির সভাপতি রাধিকা রঞ্জন তালুকদার, উপজেলা কমিটির সহ-সভাপতি জিয়া উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, সাংগঠনিক সম্পাদক শোয়েব আহমদ জায়গীরদার,বাঁধ বিষয়ক সম্পাদক ডাঃ মোঃ নজরুল ইসলাম ,তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুল ইসলাম মিলন,নির্বাহী সদস্য মোঃ বাদশা মিয়া,মাওলানা মিজানুর রহমান তালুকদার, মোঃ হেলাল আহমদ,শৈলেন সুত্রধর,মোঃ ছালিক আহমদ,হাওর যুবনেতা সৈয়দ আসাদুজ্জামান আসাদ।
এসময় মানববন্ধনে উপস্হিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা রবীন্দ্র তালুকদার,শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির সদস্য ছুরুক মিয়া, কৃষক ছমির উদ্দিন সহ কৃষকবৃন্দ প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন- ২০১৭ সালে দুর্নীতির কারণে হাওরের বোর ফসল অকালে পাহাড়ী ঢলের পানিতে তলিয়ে যায়। এবছরও এমন দৃশ্য দেখা যাচ্ছে। এতে কৃষকরা শংকিত। ধীরগতি ও অনিয়মের কারণে বাঁধের কাজ নির্ধারিত সময় ২৮ ফেব্রুয়ারীর মধ্যে সম্পন্ন করা সম্ভব হবে না বলে কৃষকরা মনে করছেন। সময়মত কৃষকদের দাবী পুরণ না হলে আগামীতে কৃষক আন্দোলন আরো জোরদার হবে। দ্রুত সময়ের মধ্যে হাওর রক্ষা বাঁধের কাজ সম্পন্ন করার জন্য উপজেলা প্রশাসনসহ উর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি প্রত্যাশা করেন

সম্পর্কিত পোস্ট