দক্ষিণ সুনামগঞ্জে ইউপি সদস্য কুটি মিয়া সহ ২ জন আটক, জেল হাজতে প্রেরণ

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ৯:৩২ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০১৯

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধিঃ
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের দরগাপাশা নিবাসী আজিম উল্লা এর ছেলে বর্তমান ইউপি সদস্য ফরিদুল ইসলাম ওরফে কুটি মিয়াকে চুরি সংক্রান্ত অভিযোগে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
বৃহস্পতিবার দিবাগত রাতে ডাবর টু জগন্নাথপুর রাস্তার দরগাপাশা আব্দুর রশীদ উচ্চ বিদ্যালয় সংলগ্ন ব্রীজ নির্মাণ কাজের গুরুত্বপূর্ণ মালামাল গভীর রাতে সিএনজি যোগে চুরি করে নিয়ে যাওয়ার সময় সড়ক ও জনপথ বিভাগের প্রকৌশলীসহ টিকাদারী প্রতিষ্টানের সংশ্লিষ্ট লোকজন টের পেয়ে জগন্নাথপুর থানা এলাকায় ইউপি সদস্য ফরিদুল ইসলাম ওরফে কুটি মিয়া ও সিএনজি ড্রাইভারসহ মালামাল আটক করে জগন্নাথপুর থানা পুলিশে খবর দিলে পুলিশ তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। পরে টিকাদারী প্রতিষ্টানের অভিযোগের প্রেক্ষিতে এজাহারে উল্লেখিত সংশ্লিষ্ট দক্ষিণ সুনামগঞ্জ থানাকে অবহিত করলে আজ ভোরে অফিসার ইনচার্জ মোঃ হারুনুর রশীদ চৌধুরী এর নেতৃত্বে এস আই মাহবুবুর রহমান চকদার সঙ্গীয় ফোর্স নিয়ে আটককৃত ২ জনকে সিএনজি সহ দক্ষিণ সুনামগঞ্জ থানায় নিয়ে আসেন এবং দুপুরে চুরি সংক্রান্ত ৩৭৯ ও ৪১১ ধারার অভিযোগে তাহাদের আদালতে সোর্পদ করা হলে আদালত জেল হাজতে প্রেরণ করেন।
দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ হারুনুর রশীদ চৌধুরী চুরি সংক্রান্ত অভিযোগে আটক ও জেল হাজতে প্রেরণের সত্যতা নিশ্চিত করেন।