বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

তিতুমীর কলেজে সমাজকর্ম বিভাগের পক্ষ থেকে অধ্যক্ষকে বিদায় সংবর্ধনা

সেপ্টেম্বর ২১, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

মোঃ ছাব্বির হোসেন শান্ত, কলেজ প্রতিনিধিঃ

রাজধানীর সরকারি তিতুমীর কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আশরাফ হোসেন চলতি মাসে অবসরে যাচ্ছেন। যার প্রেক্ষিতে সমাজকর্ম বিভাগের পক্ষ থেকে অধ্যক্ষকে বিদায় সংবধর্না দেয়া হয়।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) তিতুমীর কলেজের সমাজকর্ম বিভাগে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিতুমীর কলেজের উপাধ্যক্ষ প্রফেসর তালাত সুলতানা, সমাজকর্ম বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. আব্দুর রাজ্জাক, কলেজের প্রাক্তন উপাধ্যক্ষ প্রফেসর ড. আবেদা সুলতানা, সমাজকর্ম বিভাগের প্রাক্তন বিভাগীয় প্রধান প্রফেসর শামীমা জাহান ফারুকী, সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. সৈয়দা শাহনাজ বেগম এবং সমাজকর্ম বিভাগের সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রফেসর মোঃ আশরাফ হোসেন কলেজের অবস্থানকালীন সময়ের স্মৃতিচারণ করেন। তিনি বলেন, সমাজবিজ্ঞান বিভাগের যখন তিনি বিভাগীয় প্রধান ছিলেন তখন পার্শ্ববর্তী বিভাগ হিসেবে সমাজকর্ম বিভাগের সাথে তার আত্নিক সম্পর্ক ছিলো। এছাড়াও তিনি শিক্ষকদের সহযোগিতার কথা প্রশংসা করেন।

সমাজকর্ম বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. আব্দুর রাজ্জাক বলেন, একজন দক্ষ, দৃঢ়চেতা, শিক্ষক ও শিক্ষার্থীবান্ধব অধ্যক্ষ হিসেবে তিনি সবার হ্নদয়ে স্থান করে নিয়েছেন। এছাড়াও সমাজকর্ম বিভাগের অন্যান্য শিক্ষকগণ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে প্রফেসর মোঃ আশরাফ হোসেনকে সমাজকর্ম বিভাগের পক্ষ থেকে উপহার দেয়া হয় ও তার ভবিষ্যত জীবনের জন্য ভালো থাকা ও শুভ কামনা জানানো যায়।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।