তাহিরপুরে বন্যার্ত পরিবারে ত্রানসামগ্রী ও শুকনো খাবার বিতরণ করলেন’ইউএনও

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ৬:০১ পূর্বাহ্ণ, জুলাই ১৭, ২০২০

তানভীর আহমেদ::

তাহিরপুর প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বন্যা কবলিত ও নিম্নআয়ের কর্মহীন হয়ে পড়ে থাকাহতদরিদ্র বন্যার্ত মানুষজনের মধ্যে,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সু-যোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী‘শেখ হাসিনার’ত্রান-তহবিল থেকে বৃহস্পতিবার(১৬ জুলাই)শুকনো খাবার ও ত্রান-সামগ্রী বিতরণ করেছেন তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও)পদ্মাসন সিংহ।

উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের দুটি আশ্রয়কেন্দ্র রামজীবনপুর সপ্রাবি ও সাহেবনগর সপ্রাবিতে অবস্থানরত আটটি পরিবারের মধ্যে শুকনো খাবার ও শিশু খাদ্য বিতরণ করা হয়।অপরদিকে আশ্রয়কেন্দ্র থেকে বাহিরে অবস্থানরত ৩০ টি বন্যার্ত হতদরিদ্র পরিবারের মধ্যে ১০ কেজি করে চাউল তুলে দেয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবুল হোসেন খাঁ,সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন,দক্ষিন শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিশ্বজিৎ সরকার প্রমুখ সহ জনপ্রতিনিধিগন।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ বলেন’করোনার’রেশ কাটতে না কাটতেই দেশের মানুষকে দুর্যোগ মোকাবেলা করতে হচ্ছে।দেশের এই ক্লান্তিলগ্নে জননেত্রী শেখ হাসিনার খাদ্য সহায়তার তহবিল থেকে ত্রান-সামগ্রী পৌঁচে দেয়া অভ্যাহত থাকবে।