ঢাকা১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

তালায় চাঁদা না দেওয়ায় পুকুরে বিষ প্রয়োগ, থানায় মামলা দায়ের

প্রতিবেদক
নিউজ ভিশন

মে ১৫, ২০২২ ৪:০৭ অপরাহ্ণ
Link Copied!

শেখ রিপন, সাতক্ষীরা প্রতিনিধি ঃ

তালা উপজেলার তেতুলিয়া ইউনিয়ানের হাতবাস গ্রামের মৃত্যু তকিম উদ্দীনের পুত্র মোঃ আবু সাঈদ মোড়ল (৫০) ২৮/০৪/২২ তারিখে প্রকাশ্যে ৫,০০০০০ লক্ষ্য টাকা চাঁদা দাবি করে একই গ্রামের মোঃ আব্বাস আলী মোড়ল এর পুত্র বিশিষ্ট সমাজ সেবক মোঃ আহসান হাবিব (৪০) (অয়ন) এর কাছে।চাঁদার টাকা দিতে অস্বীকার করায় বিভিন্ন প্রকার হুমকি ধামকি দিয়ে চলে যায় আবু সাঈদ মোড়ল । বিবাদীর বাড়ীর সামনে বাদীর ১৬ শতক মাছ চাষ পুকুর থাকায় একান্তে সুযোগ ব্যবহার করে ১৪/০৫/২২তারিখে ভোর ৫:৪০মিনিটে বিষ প্রয়োগ করে বিভিন্ন প্রকার মাছ ধরতে শুরু করে সাঈদ বাহিনীর সাঙ্গ-পাঙ্গরা। ধানের মৌসুমে কাজের সমায় বেরিয়ে পড়ে পথচারী দ্বয়। এতো ভোরে পুকুরে কে? বলে চিৎকার করলে সাঈদ বাহিনীর সাঙ্গ-পাঙ্গরা ১২০,০০০ টাকা ক্ষতি করে দ্রুত ঘটনা স্থান ত্যাগ করে।

প্রত্যক্ষদর্শীদের নাম নিচে উল্লেখ করা হলো।মোঃ ইব্রাহিম হোসেন (৩৫),জাহাঙ্গীর হোসেন (৩৫),মোঃ আবু সেলিম(৩৪)।উক্ত পুকুরের মালিক মোঃ আহসান হাবীব জানতে পারলে ঘটনাস্থলে হাজির হয়। ১৯৫০ সালের মৎস্য সংরক্ষণ আইনে (৫) ১ ধারায় ৪৪৭/৩৭৯/৪২৭/৩৮৫ জলাশয় বিষ প্রয়োগ করে মাছ শিকার, চাঁদা দাবি, চুরি ক্ষতিসাধন উল্লেখ করে তালা থানায় মামলা দায়ের এজাহার ভুক্ত করা হয়।

এ ব্যাপারে তালা থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফখরুল আলম খানের কাছে জানতে চাইলে তিনি বলেন,উক্ত বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত পোস্ট