তালায় ক্যান্সার আক্রান্ত ইদ্রিসের চিকিৎসায় এগিয়ে এলেন ডিসি মহোদয়

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ২:৩৭ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০১৯

তালা(সাতক্ষীরা) প্রতিনিধি:

তালা উপজেলার হরিশচন্দ্রকাঠি গ্রামের ক্যান্সার অাক্রান্ত ইদ্রিসসের চিকিৎসার ব্যাবস্থা করলেন সাতক্ষীরার মাননীয় ডিসি মহোদয়। গ্রীণ সাতক্ষীরা ক্লিন সাতক্ষীরা গড়ার কারিগর ডিসি মহোদয় ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ইদ্রিসের চিকিৎসার ব্যাবস্থা করেছেন। 
অভাবের সংসারে জন্ম নেওয়া ছেলেটি ২০০৬ সালে বাবাকে হারায়। পরিবারের একমাত্র উপার্জনাক্ষম বাবাকে হারিয়ে দিশেহারা হয়ে পড়ে ইদ্রিসের পরিবার। ইদ্রিস তার বিধবা মাকে দেখাশুনা করতে নিজে চলে যায় ঢাকায়। সেখানে ইদ্রিস একটা রেস্টুরেন্ট এ শেপের কাজ করে। কিন্তু ধীরে ধীরে ইদ্রিসের শরীরে বাসা বাধে মরণব্যাধি ক্যান্সার। ৭ মাস অাগে ইদ্রিসের পরিবার জানতে পারে তার ক্যান্সার।  ইদ্রিসের মা মোমিনা বেগম বিভিন্ন জায়গা থেকে টকা পয়সা ধার দেনা করে ইদ্রিসকে ডাক্তার দেখিয়েছেন। ইদ্রিসকে ৩টা কেমো দেওয়া হয়েছে। সব মিলিয়ে ৩ লক্ষ টাকা ইতিমধ্যে খরচ হয়ে গেছে।
এমতাবস্থায়, তালা উপজেলার নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেনের নজরে আসে ঘটনাটি। এরপর  চলে ইউএনও মহোদয়ের  নিজস্ব প্রচেষ্টায় চিকিৎসার জন্য তহবিল সংগ্রহ কার্যক্রম। অতঃপর এই বিষয়টি ডিসি মহোদয়ের নজরে আসলে তিনি ইদ্রিসের সকল চিকিৎসার ব্যাবস্থা করে দেন এবং ইদ্রিসের চিকিৎসায় সমাজের বিত্তশালী মানুষকে এগিয়ে আসার জন্য বলেন। 
অাসুন না অামরা সকলে মিলে চেষ্টা করে অল্প বয়েসি ছেলে ইদ্রিসের সুন্দর জীবনটা ফিরিয়ে দিই। ইদ্রিসের পরিবারকে অার্থিকভাবে সাহায্য করি। তার জন্য অর্থনৈতিক সাহায্য পাঠাতে- ওনাদের বাসার নাম্বার- ০১৯৪৭১৪১৬০৬ ( বিল্লাল সরদার), বিকাশ পারসোনাল – ০১৭৮৭-১৬৯৮১৪ (মুশফিক), বিকাশ পারসোনাল – ০১৯১৩-৫১৭৯৬৪ (ইমরান)।