ঢাকাশনিবার , ১৩ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. তথ্য প্রযুক্তি

বাংলাদেশের বাজারে আসছে ‘লং-লাস্টিং ভ্যালু কিং’ রিয়েলমি নোট ৫০

প্রতিবেদক
নিউজ ডেস্ক
২১ ফেব্রুয়ারি ২০২৪, ৩:১৪ পূর্বাহ্ণ

Link Copied!

——-
বাংলাদেশের বাজারে আসছে স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমির নোট ৫০। অসাধারণ স্থায়িত্ব ও আকর্ষণীয় মূল্যের সমন্বয়ে একটি অনন্য এন্ট্রি-লেভেল স্মার্টফোন হতে যাচ্ছে এটি। রিয়েলমি নোট ৫০ ডিভাইসটি ২২ ফেব্রুয়ারি, ২০২৪ তারিখে স্মার্টফোনের বাজারে উন্মোচন করা হবে। একটি “লং লাস্টিং ভ্যালু কিং” হিসেবে নিজের অবস্থান ধরে রাখার প্রত্যাশা রয়েছে এই টেক ফোনটির। পাশাপাশি স্মার্টফোন প্রেমীদের একটি মানসম্মত ইউজার এক্সপেরিয়েন্সও নিশ্চিত করবে নতুন রিয়েলমি নোট ৫০।

ধুলা ও পানি-রোধী ফিচার, একটি কঠিন গ্লাস স্ক্রিন এবং ফোন পড়ে গেলেও ভেঙে যাওয়ার হাত থেকে রক্ষা করতে একটি মজবুত অ্যালুমিনিয়াম কাঠামো সমৃদ্ধ রিয়েলমি নোট ৫০ টেকপ্রেমী গ্রাহকদের দেবে অসাধারণ স্থায়িত্বের গ্যারান্টি! এ সকল নির্ভরযোগ্য ফিচার ৪৮ মাস পর্যন্ত রিয়েলমি’র স্মার্টফোন ব্যবহারকারীকে একটি মসৃণ অভিজ্ঞতার নিশ্চয়তা দেয়। এছাড়াও, এর দীর্ঘস্থায়ী ব্যাটারি ফ্ল্যাগশিপ-লেভেলের ব্যাটারি লাইফ সরবরাহ করবে।

একটি অক্টা-কোর প্রসেসর ও আনটুটু বেঞ্চমার্কের উল্লেখযোগ্য স্কোর পাওয়া রিয়েলমি নোট ৫০ তরুণ স্মার্টফোন প্রেমীদের দেবে ধারণাতীত গতিসম্পন্ন গেমিং ও অ্যাপ চালানোর সুযোগ! স্মার্টফোনটিতে রয়েছে ৪ জিবি+৬৪ জিবি এবং ৪ জিবি+১২৮ জিবি র‌্যাম-রমসহ একটি ৫০০০ এমএএইচ এর শক্তিশালী ব্যাটারি, যার মাধ্যমে টানা ১০৬ ঘণ্টা ধরে নিরবচ্ছিন্নভাবে গান চালানো সম্ভব। এর নতুন ডিজাইন করা মিনি ক্যাপসুল ফিচারের মাধ্যমে ব্যবহারকারীরা ফোনের স্ক্রিনে মূল তথ্যগুলো সহজে দেখার সুযোগ পাবেন। আরও রয়েছে সাইড ফিঙ্গারপ্রিন্ট রেকগনিশন সুবিধা। এই ফিচারের মাধ্যমে যে কোনো সময় দ্রতই ফোন আনলক করা যাবে।

স্কাই ব্লু ও মিডনাইট ব্ল্যাক- রিয়েলমি নোট ৫০ ডিভাইসে ব্যবহার করা হয়েছে এই দুই রঙের ব্যাক কাভার। ফলে স্টাইল ও নির্ভরযোগ্যতার অনন্য সংমিশ্রণ ঘটেছে ডিভাইসটিতে। ফোনকে সহজে হাতে ধরতে স্লিম বডি ও হালকা কাঠামোতে এর ডিজাইন করা হয়েছে। এতে রয়েছে অসাধারণ ৯০.৩% স্ক্রিন-টু-বডি রেশিওর ৬.৭৪- ইঞ্চির ফুল-স্ক্রিন ডিসপ্লে এবং বাইরে ছবি তোলা বা ভিডিওর জন্য ৫৬০ নিটের দারুণ উজ্জ্বলতা। এর ৯০ হার্টজের হাই রিফ্রেশ রেট এবং বিস্তৃত কালার রেঞ্জ নিরবচ্ছিন্নভাবে একটি অনন্য ও বৈচিত্র্যময় ভিজ্যুয়াল যাত্রার অভিজ্ঞতা দেবে রিয়েলমি প্রেমীদের।

টেক প্রেমীদের একটি নির্ভরযোগ্য ও সেরা স্মার্টফোনের অভিজ্ঞতা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ তরুণদের জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। তাই আরও নতুনভাবে ফোন প্রেমীদের সামনে রিয়েলমি এবার হাজির হতে যাচ্ছে নোট ৫০ সিরিজটি নিয়ে। নির্বিঘ্ন পারফরম্যান্স, উদ্ভাবনী ফিচারসমূহ ও উল্লেখযোগ্য ডিজাইনের কারণে এই স্মার্টফোনটি ভীড়ের মধ্যেও গ্রাহকদের নজর কেড়ে নেবে। বৈচিত্র্যময়তা ও সহজে ব্যবহারযোগ্যতার একটি দারুণ সংমিশ্রণ রিয়েলমি নোট ৫০। প্রতিদিন স্মার্টফোন ব্যবহারকারীদের মনের আনন্দে ফোন ব্যবহারের নিশ্চিত সমাধান হতে পারে এই ডিভাইসটি।

ব্যবহারকারীরা ২২ ফেব্রুয়ারি দুপুর ১২টায় নোট ৫০ উন্মোচন সম্পর্কে ফেসবুক এবং ইউটিউব লাইভ স্ট্রিমিং দেখতে পাবেন। রিয়েলমি নোট ৫০ -এর উন্মোচন সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য, স্মার্টফোন ব্যবহারকারীরা রিয়েলমি বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজ https://www.facebook.com/realmeBD/ – এ ঘুরে আসতে পারেন।

241 Views

আরও পড়ুন

শার্শায় হেল্পিং হ্যান্ড ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল

যুক্তরাজ্যে ‘প্রজন্ম বিক্রমপুর ইউকে’ এর ইফতার মাহফিল

সাংবাদিকরা হলেন জাতির জাগ্রত বিবেক–এম এ মান্নান এম পি।

মৌলভীবাজারে আশ্রয়ন প্রকল্পে জেলা প্রশাসকের ইফতার 

নাগরপুরে আ.লীগ নেতাকর্মীদের ঈদ উপহার পৌঁছে দিয়েছেন তারানা হালিম এমপি

ঊর্ধ্বগতির বাজার প্রবণতায় বুটেক্স শিক্ষার্থীদের ঈদ কেনাকাটা

পেকুয়ায় তারুণ্য উজানটিয়ার ইফতার মাহফিল অনুষ্ঠিত

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনসহ নিহত ৮

দোয়ারাবাজারে মদের চালানসহ দুই কারবারি আটক

পেকুয়ায় তারুণ্য উজানটিয়ার ইফতার মাহফিল অনুষ্ঠিত

ফাঁসিয়াখালী রেঞ্জের সফল অভিযান

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী নজরুল ইসলাম চৌধুরীর সাথে মেঘনা পেট্রোলিয়াম শ্রমিক ইউনিয়ন-সিবিএ’র সৌজন্য সাক্ষাৎ