ঢাকাশনিবার , ২০ জুলাই ২০২৪
  1. সর্বশেষ
  2. তথ্য প্রযুক্তি

ফেসবুক পেজ ফিরে পেয়েছেন জনপ্রিয় কন্টেন্ট ক্রিয়েটর স্বপন আহমেদ।

প্রতিবেদক
নিউজ ডেস্ক
২৩ আগস্ট ২০২৩, ৯:১৯ অপরাহ্ণ

Link Copied!

———
সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ ও সময়ের অন্যতম জনপ্রিয় কন্টেন্ট ক্রিয়েটর স্বপন আহমেদ ওরফে মাসুদ রানা তার ২.৫ মিলিয়নের ফেসবুক পেজটির নিয়ন্ত্রণ হারিয়ে পেলেন। ২০২৩ সালের এপ্রিল মাসের শেষের দিকে পেজটির নিয়ন্ত্রণের তার বাহিরে চলে যা। এতে স্বপন আহমেদ মানসিকভাবে ভেঙে পড়েন। বিভিন্ন ভাবে অনেক চেষ্টা করেও ফেসবুক পেজটি ফিরিয়ে আনতে ব্যর্থ হন তিনি।

এভাবে মাসের পর মাস পেরিয়ে গেলেও ফেসবুক পেজটি ফিরিয়ে আনতে বারবার ব্যর্থ হন স্বপন আহমেদ। অনেক সাইবার স্পেশালিষ্টদের সাথে যোগাযোগ করেও কাজ হয়নি।

অবশেষে, লালু রনি ও দিশু আহমেদ এর পরামর্শে ফেসবুক কতৃপক্ষের সাথে লাইভ চ্যাটিংয়ের মাধ্যমে দীর্ঘ সময়ের পথ অতিক্রম করে ফেসবুক পেজটি নিজের নিয়ন্ত্রণে নেন স্বপন আহমেদ।

ফেসবুকে এবং ইউটিউবে তার জনপ্রিয়তা শীর্ষে। তিনি বিনোদন মূলক কন্টেন্টের পাশাপাশি সামাজিক সচেতনতা মূলক কন্টেন্ট তৈরি করে থাকেন। প্রায়ই তাকে ইসলামিক ভিডিও তৈরি করতে দেখা যায়। স্বপন আহমেদ তার কন্টেন্ট ক্রিয়েশনের মাধ্যমে সাধারণ মানুষের মনে জায়গায় করে নিয়েছেন।

ফেসবুক পেজ হ্যাক বিষয়ে জানতে চাইলে তিনি বলেন- ফেসবুক পেজটি যখন আমার নিয়ন্ত্রণের বাহিরে চলে যায়, আমি তখন পাগলের মতো হয়ে যাই। মানসিকভাবে আমি ভেঙে পড়ি।

সেই মুহুর্তে অনেকেই আমাকে পেজটি ফিরিয়ে আনতে সাহায্য করার জন্য এগিয়ে এসেছেন। আমি তাদের প্রতি কৃতজ্ঞ। এই দীর্ঘ ৪ মাস আমার অনেক খারাপ সময় গেছে। অবশেষে, আল্লাহর অশেষ কৃপায় ও সকলের দোয়ায় পেজটি ফিরে পাই। পেজটি ফিরিয়ে আনতে আমাকে পরামর্শ দিয়ে সাহায্য করেছেন লালু রনি ও দিশু আহমেদ ভাই। তাদের প্রতি আমার ধন্যবাদ ও কৃতজ্ঞতা থাকবে। সবাই আমার জন্য দোয়া করবেন।

লেখাঃ হাসান মাহমুদ শুভ

6,313 Views

আরও পড়ুন

অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা রাবি, হল ত্যাগের নির্দেশ।

আবাসিক হল বন্ধ ঘোষণার প্রতিবাদে রাবিতে বিক্ষোভ মিছিল।

শিবপুরে কোটা আন্দোলনকে ঘিরে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ কর্মসূচি

জামালপুরে ছাত্রলীগের সমাবেশে কর্মীর ছুরিকাঘাতে নেতা জখম ও রক্তাক্ত

স্কুল-কলেজ বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরিক্ষা

শিক্ষার্থীদের নিরাপত্তায় ইবির বঙ্গবন্ধু হলের পকেটগেট বন্ধ করলো প্রশাসন

নৈরাজ্য সৃষ্টিকারীদের বাকল না তোলে হলে ফিরবে না ইবি ছাত্রলীগ

বাইশারীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অবৈধ করাত কল সহ ৪ ব্যবসায়ীকে জরিমানা !!

দোয়ারাবাজারে পুলিশের অভিযানে ৮৭ বস্তা ভারতীয় চিনিসহ পিতা-পুত্র গ্রেফতার

যশোরের শ্রেষ্ঠ ওসি হলেন বেনাপোল থানার ওসি সুমন 

রক্তাক্ত ক্যাম্পাস

কোটার খোটা