সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

তথ্য প্রতিমন্ত্রী মুরাদের পদত্যাগ চায় জাতীয় পার্টি

অক্টোবর ১৭, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে মন্ত্রিসভা থেকে অপসারণ এবং তার শাস্তির দাবি জানিয়েছে জাতীয় পার্টির নেতারা। রোববার (১৭ অক্টোবর) দুপুরে রংপুর মহানগর ও জেলা জাতীয় ছাত্রসমাজ আয়োজিত সমাবেশ থেকে এ দাবি তোলে দলটি। সম্প্রতি ইসলাম ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদকে নিয়ে উসকানিমূলক বক্তব্য দেওয়ার প্রতিবাদে এ সমাবেশ ডাকা হয়।

রাষ্ট্রধর্ম ইসলামকে সংবিধান থেকে বাদ দেওয়ার ষড়যন্ত্র ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদকে নিয়ে তথ্য প্রতিমন্ত্রীর উসকানিমূলক বক্তব্যের তীব্র সমালোচনা করেন জাতীয় পার্টির নেতারা।

সমাবেশে নেতারা বলেন, দেশবাসী প্রধানমন্ত্রীর সিদ্ধান্তের দিকে তাকিয়ে আছে। তথ্য প্রতিমন্ত্রীকে সংসদে দাঁড়িয়ে জনগণের কাছে ক্ষমা চেয়ে পদত্যাগ করতে হবে। জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ এ দেশের মানুষের প্রাণের দাবিকে গুরুত্ব দিয়ে ইসলামকে রাষ্ট্রধর্ম হিসেবে সাংবিধানিক স্বীকৃতি দিয়েছেন। অন্যরা ক্ষমতায় এসে সেটাকে আরও পাকাপোক্ত করেছেন।

এ সময় মহানগর জাপার সভাপতি ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, রাষ্ট্রধর্ম ইসলাম নিয়ে ষড়যন্ত্র করলে আগুন জ্বলবে। যুগ যুগ ধরে এ দেশে হিন্দু-মুসলিমদের অটুট বন্ধন রয়েছে। কিন্তু হঠাৎ ডাক্তার মুরাদ হাসান কার এজেন্ট হয়ে এরকম উসকানিমূলক বক্তব্য প্রদান করেছে, এটা খুঁজে বের করতে হবে। তাকে মন্ত্রিসভা থেকে অপসারণ করতে হবে।

সমাবেশে আরও বক্তব্য রাখেন মহানগর জাপার সাধারণ সম্পাদক এইচএম ইয়াসির, জেলা জাপার সম্পাদক হাজি আব্দুর রাজ্জাক, মহানগর যুবসংহতির সভাপতি শাহিন হোসেন জাকির, মহানগর ছাত্রসমাজের সভাপতি ইয়াসির আরাফাত আসিফ, সম্পাদক আমিনুল ইসলাম, জেলা ছাত্রসমাজের আহ্বায়ক আরিফুল ইসলাম, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আরিফ আলী, জেলা সদস্য সচিব সৈকত, ইঞ্জিনিয়ার আল আমীন সুমন, কারমাইকেল কলেজের যুগ্ম আহ্বায়ক কামরান হোসেন প্রমুখ।

প্রতিবাদ সমাবেশ শুরুর আগে নগরীর সেন্ট্রাল রোডস্থ জাতীয় পার্টির দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিল নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ প্রশেষে পুনরায় দলীয় কার্যালয়ে গিয়ে সমাবেশে মিলিত হয়। সেখানে সমাবেশ থেকে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর ছবি বিকৃত করে প্রতিবাদ জানান জাতীয় পার্টির বিক্ষুদ্ধ নেতাকর্মীরা।

রাফিউল ইসলাম রাব্বি / এনভি

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।