ঢাবির ডিউসিসি ও রবির প্রযোজনায় “লার্নিং আনপ্লাগড–ক্যারিয়ার ইন দ্যা নিউ নরমাল ” অনলাইন সেশন অনুষ্ঠিত

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ৮:৪১ অপরাহ্ণ, জুলাই ২৯, ২০২০

ঢাবি প্রতিনিধিঃ

গতকাল, ২৮ জুলাই, মঙ্গলবার ঢাকা বিশ্ববি্দ্যালয় ক্যারিয়ার ক্লাব ও রবির প্রযোজনায় অনুষ্ঠিত হয় অনলাইন সেশন “লার্নিং আনপ্লাগড – ক্যারিয়ার ইন দ্যা নিউ নরমাল ” গত এক দশকের বেশি সময় থেকে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ক্যারিয়ার সচেতন করার জন্য বিভিন্ন ধরনের সেমিনার, ট্রেনিং সেশন, স্কিল ডেভলপমেন্ট সেশন আয়োজন করে আসছে। তারই ধারাবাহিকতায় গতকাল (২৮ জুলাই) অনলাইন এই সেমিনার আয়োজন করা হয়।

অনুষ্ঠানটিতে প্রধান অতিথি স্পিকার হিসেবে উপস্থিত ছিলেন রবি আজিয়াটা লিমিটেড এর চিফ এইচ আর অফিসার মোঃ ফয়সাল ইমতিয়াজ খান। তিনি আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স, ব্লকচেইন এবং মেশিন লার্নিং এর মত বিষয়গুলো নিয়ে বিস্তারিত আলোচনা করেন। অনুষ্ঠানটিতে আরো উপস্থিত ছিলেন সাবিন রহমান, ভাইস প্রেসিডেন্ট, ( অরগানাইজেশন, চেঞ্জ অ্যান্ড ইমপ্লয়ি এক্সপিরিয়ান্স ), রবি। এছাড়া রবির অন্যান্য কর্মকর্তাদের মধ্যে নাহিদ ইসলাম।অনুষ্টানটি পরিচালনা করেন রবির এইচ আর কর্মকর্তা নাহিদ ইসলাম।

অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের মডারেটর প্রফেসর রাশেদুর রহমান, ক্লাবের প্রেসিডেন্ট রাতুল চন্দ্র দাস, ভাইস প্রেসিডেন্ট সাদমান সাকিব এবং জেনারেল সেক্রেটারি ত-সীন রিহান উপস্থিত ছিলেন। ক্যারিয়ার ক্লাবের পক্ষ থেকে অনুষ্ঠানে প্রথম জনাব রাশেদুর রহমান বক্তব্য রাখেন। প্রায় আড়াই ঘন্টার আলোচনা ও প্রশ্নোত্তর পর্বের শেষে ক্লাবের জেনারেল সেক্রেটারি ত-সীন রিহান অনুষ্ঠানের সর্বশেষ বক্তব্য রাখেন।

এই আয়োজনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৪০ টিরও অধিক ডিপার্টমেন্ট থেকে ১০০ শিক্ষার্থী উপস্থিত ছিল। ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব ভবিষ্যতে শিক্ষার্থীদের জন্য এমন আরো সেশন করার আশা রাখে।