ঢাবিতে লালমনিরহাট জেলা ছাত্রকল্যাণ সমিতির কার্যনির্বাহী কমিটি গঠন

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ২:১১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০১৯

ঢাবি প্রতিনিধি :

লাল ঢাবিয়ান নামে খ্যাত ঐতিহ্যবাহী লালমনির হাট জেলার সংগঠন ‘ঢাকা বিশ্ববিদ্যালয় লালমনির হাট জেলা ছাত্রকল্যাণ সমিতি’র ২০১৯-২০ সেশনের আংশিক কার্যনির্বাহী কমিটি ঘোষণা হয়েছে। গতকাল বুধবার নতুন এ কমিটির নাম ঘোষণা করেন সদ্য সাবেক সভাপতি মনিরুজ্জামান মানিক শেট।

আগামী একবছর সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন এরশাদুল হক। তিনি ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম বিভাগের ৩য় বর্ষের ছাত্র। তিনি লালমনিরহাট সদরের বাসিন্ধা। আর প্রথম বারের মত সংগঠনটির নারী সাধারণ সম্পাদক এর দায়িত্বপ্রাপ্ত হন সিথি কিবরিয়া। তিনি সমাজকল্যাণ বিভাগের ৩য় বর্ষের ছাত্রী। তার বাসা হাতিবান্ধা উপজেলায়। কোষাধ্যক্ষ হিসাবে দায়িত্ব পেয়েছেন সৈকত সরকার। গত বুধবার নতুন সভাপতি ও সম্পাদকের হাতে দায়িত্ব তুলে দেন সংগঠনের অভিভাবক ও শুভাকাঙ্ক্ষীরা।

দায়িত্বপ্রাপ্ত সভাপতি জানিয়েছেন “আমরা অবশ্যই লালমনিরহাটের শিক্ষার্থীদের সুসংগঠিত করার লক্ষ্যেই কাজ করব।নিয়মিত শিক্ষা সফর, নিজ জেলায় উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার, নবীন বরণ, বিভিন্ন ধরনের সাংস্কৃতিক ও সামাজিক কাজ, খেলাধুলার আয়োজন করবো।” এছাড়াও তিনি লাল ঢাবিয়ানের দ্বারা নিজ জেলা কে বাংলাদেশের কাছে তুলে ধরার আহবান করেন। এ ছাড়াও অল্পদিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি দেওয়ার প্রতিশ্রুতি দেন সভাপতি এবং সাধারণ সম্পাদক।

কমিটিতে প্রধান উপদেষ্টা হিসেবে আছেন- মার্কেটিং বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ডঃ আনিসুর রহমান, প্রধান পৃষ্ঠপোষক হিসাবে আছেন-দি ফাউন্ডেশন অব চার্টার্ড ট্যাক্সেশন অব বাংলাদেশের ই সি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম মানিক, স্থায়ী উপদেষ্টা হিসাবে আছেন- প্রতিষ্ঠাতা সভাপতি মেহেদী হাসান, প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মোতালেব শাওন, শাহীন আলম, রেজওয়ানা আফরোজ হিমি।

সংগঠনটির প্রদান উপদেষ্টা- মার্কেটিং বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ডঃ আনিসুর রহমানসহ অন্যন্য উপদেষ্টা, শুভাকাঙ্ক্ষী এবং কমিটির দায়িত্বপ্রাপ্ত সকলের একটাই প্রত্যশা আলোকিত লালমনিরহাট গড়ার জন্য লাল ঢাবিয়ানদের কাজ করা এবং লালমনিরহাট বাসীকে আলোকিত লালমনিরহাট উপহার দেওয়া।