সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

ঢাবিতে ঘোড়াঘাট ছাত্রকল্যাণ সমিতির কমিটি ঘোষণা: সভাপতি রেজভী, সাধারণ সম্পাদক রোবায়েদ জান্নাত

নভেম্বর ২২, ২০১৯
প্রিন্ট
নিউজ ভিশন

প্রেস বিজ্ঞপ্তি :
দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রাণের সংগঠন ঘোড়াঘাট উপজেলা ছাত্রকল্যাণ সমিতির কমিটি কমিটি ঘোষণা করা হয়েছে। ২০ নভেম্বর ২০১৯ তারিখে সংগঠনের আহ্বায়ক এ বি এম মোজাহিদুল ইসলাম নিয়নের স্বাক্ষরিত এক বিবৃতিতে ৫ সদস্যের এক নির্বাহী কমিটি প্রকাশ করা হয়। এতে সভাপতি মনোনীত হয়েছেন ঘোড়াঘাট উপজেলার ওসমানপুর ইউনিয়নের চোপাগাড়ি গ্রামের বাসিন্দা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের মেধাবী শিক্ষার্থী রেজভী হাসান। সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন পালশা ইউনিয়নের অধিবাসী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী রোবায়েদ জান্নাত। সংগঠনের সহ- সভাপতি ও যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন যথাক্রমে ওসমানপুর ইউনিয়নের চোপাগাড়ি গ্রামের অধিবাসী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের মেধাবী শিক্ষার্থী মাহমুদুল হাসান লিমন ও রাণীগঞ্জ ইউনিয়নের অধিবাসী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী নাহিদুল ইসলাম নাহিদ। অত্র সংগঠনের সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন ওসমানপুর ইউনিয়নের নন্দনপুর গ্রামের অধিবাসী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের মেধাবী শিক্ষার্থী আবু হুরাইরা আতিক।
বিবৃতিতে আগামী ২ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে। সংগঠনের সভাপতি রেজভী হাসান বলেন, ঘোড়াঘাট আমাদের স্বপ্নের স্থান সুতরাং এইখানের শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতা ও উন্নয়নমূলক কার্যক্রম বাস্তবায়নে আমরা সদা তৎপর থাকবো। সাধারণ সম্পাদক রোবায়েদ বলেন, আমরা বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কার্যক্রমের মাধ্যমে শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে উচ্চ শিক্ষা গ্রহণে সহযোগিতা করতে চাই। সাংগঠনিক সম্পাদক আবু হুরাইরা আতিক বলেন, ঘোড়াঘাটস্থ সকল শিক্ষার্থীদের যেকোনো ইতিবাচক কর্মকাণ্ডে সর্বদা সহযোগিতার হাত প্রসারিত রাখবো। ঢাকা বিশ্ববিদ্যালয় ঘোড়াঘাটস্থ শিক্ষার্থীদের যেকোনো বিপদে পাশে দাড়াবে আমাদের এই প্রাণের সংগঠনটি।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।