বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

ডোমার পৌর নির্বাচন : প্রতিদ্বন্দ্বীতা হতে পারে মধ্যে দুই প্রার্থীর মধ্যে

অক্টোবর ৩১, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

বখতিয়ার ইবনে জীবন,ডোমার(নীলফামারী)প্রতিনিধি ঃ

ডোমারে আগামী ২ নভেম্বর পৌর নির্বাচনকে সামনে রেখে পোষ্টারে পোষ্টারে ছেঁয়ে গেছে টোগা পৌর এলালাকা। পাড়ায় মহল্লায় সহ হোটেল গুলোতে চায়ের চুমুকের সাথে জোট বেঁধে চলছে শুধু ভোটের আলোচনা। কে হবে এবার ডোমারের পৌর পিতা। অপরদিকে বাজার, পাড়া মহল্লার দোকানের সামনে গাছ, বাঁশসহ বিদ্যুতের খুটিতে শোভা পাচ্ছে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের পোষ্টার ও ফেষ্টুন। সকল প্রার্থীগণ দল বেঁধে এলাকায় উঠান বৈঠক, মিছিল ও মিটিং করে নানান প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের মন জয় করার চেষ্টা করছে। দুপুর ২টা থেকে শুরু করে রাত ৮টা পর্যন্ত বিভিন্ন প্রার্থীদের নামে নিজস্ব প্রতিক নিয়ে গানের সুরে ও তালে তাল মিলিয়ে মাইকিং করতে দেখা গেছে। এতে মুখোরিত হয়ে উঠেছে পুরো পৌর এলাকা। মেয়র পদে মোট ৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছে। তাদের মধ্যে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু (নারিকেল গাছ), নারী মেয়র প্রার্থী আফরোজা নাজনীন রুমি (মোবাইল ফোন), আ’লীগ মনোনিত গণেশ কুমার আগরওয়ালা (নৌকা) প্রতিক পেয়েছে। সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিল পদে ১৩ জন এবং ৯টি ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে ৩৩ জন প্রার্থী নির্বাচনে অংশ নিয়েছে।

পৌরসভায় মোট ১৫ হাজার ১২জন ভোটার রয়েছে। তাদের মধ্যে মধ্যে নারী ভোটার ৭ হাজার ৫ শত ৫১ জন এবং পুরুষ ভোটার ৭ হাজার ৪ শত ৬১ জন। আগামী ২ নভেম্বর তারা তাদের ভোটাধিকার প্রয়োগ করবে।

ভোটের এক জরিপে জানা গেছে, এই মুহুত্বে নারী মেয়র প্রার্থী আফরোজা নাজনীন রুমি (মোবাইল ফোন) এগিয়ে আছে এবং দ্বিতয় সাবেক মেয়র, প্রার্থী আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু (নারিকেল গাছ),নৌকা প্রার্থী গণেশ কুমার আগরওয়ালা ভোট পাওয়ার সম্ভাবনা দেখা দিতে পারে ভোটের দু দিন আগে। ভোটারদের ধারনা নৌকা মার্কা প্রার্থী শেষ মুহুত্বে জয়ের মালা করতে পারেন।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।