সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

ডিবি জামালপুর কর্তৃক দেশীয় মদ তৈরির উপাদানসহ আটক দুই।

অক্টোবর ৪, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

আশরাফুর রহমান রাহাত,
জামালপুর প্রতিনিধিঃ

পুলিশ সুপার জামালপুরের দিকনির্দেশনায় ওসি ডিবি’র তত্ত্বাবধানে এসআই(নিঃ) মোঃ শফিকুল ইসলামের নেতৃত্বে একটি চৌকস আভিযানিক দল জামালপুর জেলার সরিষাবাড়ি থানাধীন বাউশি বাজারস্থ হোমিওপ্যাথিক ঔষধের দোকানে অভিযান চালিয়ে দেশীয় মদ তৈরীর উপকরণ হিসেবে ৯০% এ্যালকোহল যুক্ত ১৩২ বোতল হোমিও মেডিসিন জব্দ করে।এ ঘটনায় দুজনকে আটক করা হয় ।

আটককৃতরা হলো সরিষাবাড়ির বাউশি দক্ষিণপাড়া গ্রামের মৃত আঃ গনি মিয়ার ছেলে সহিদুর রহমান (৪৭) ও শিমলা বাজার এলাকার মৃত সুনীল চন্দ্র ঘোষের ছেলে শ্রী আশুতোষ ঘোষ টোকন (৫০)।

রবিবার বিকেলে জামালপুর পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ বলেন, আটককৃতরা হোমিওপ্যাথিক ঔষধের ব্যবসার আড়ালে দেশীয় মদ তৈরীর উপকরণ হিসেবে homoeopathic potency medicine, china off icinalis-30 এ্যালকোহল বিক্রি করে আসছিলো। পরে গোপণ সংবাদের ভিত্তিতে সরিষাবাড়ির বাউশি বাজারের সাহিত্য হোমিও হল এবং শিমলা বাজারের শিমলা হোমিও হলে অভিযান চালিয়ে ১৩২ বোতল এ্যালকোহলযুক্ত দেশীয় মদ তৈরীর উপকরণ জব্দ করা হয়। এলাকার উঠতি বয়সের যুবকেরা এগুলো ক্রয় করে মাদক হিসেবে গ্রহন করতো।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।