ঢাকা১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ের রুহিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র/ছাত্রীদের পুনর্মিলনী সভা আয়োজনে কমিটি গঠন

প্রতিবেদক
নিউজ ভিশন

এপ্রিল ২৪, ২০২২ ১:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের রুহিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র/ছাত্রীদের পূণর্মিলনী উৎসব-২০২২ আয়োজন উপলক্ষে প্রস্তুতিমূলক কমিটি গঠন করা হয়েছে। শনিবার সকালে রুহিয়া উচ্চ বিদ্যালয় হলরুমে তা গঠন করা হয়।

১৯৩৩ সালে স্থাপিত রুহিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র/ছাত্রীদের পূনর্মিলনী সভা আয়োজন করা হয়েছে। এ উপলক্ষ্যে সকল ব্যাচের প্রাক্তন ছাত্র/ছাত্রীদের উপস্থিত নিশ্চিত করার জন্য ব্যচ ভিত্তিক ছাত্র/ছাত্রীদের উপস্থিতিতে মিলনমেলা অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানটি সুষ্ঠু ও জাকজমকভাবে উদযাপনের জন্য শনিবার রুহিয়া উচ্চ বিদ্যালয় হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সাবেক প্রধান শিক্ষক শফিকুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, রুহিয়া থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সাইদ বাবু, থানা আওয়ামীলীগের সহ সভাপতি মকবুল হোসেন, মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক কলিম উদ্দীন, রুহিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি প্রভাষক গোলাম মোস্তফা, গিন্নীদেবী মহিলা কলেজের অধ্যক্ষ বদরুল ইসলাম প্রমুখ।

আলোচনা সভা শেষে শফিকুল ইসলামকে আহবায়ক, মোশারুল ইসলাম সরকার, আশরাফুল ইসলাম, চেয়ারম্যান অনিল কুমার সেন, মনিরুল হক বাবু, মকবুল হোসেন ,আবু সাঈদ বাবুকে যুগ্ম আহবায়ক, অধ্যক্ষ বদরুল ইসলামকে সদস্য সচীব এবং প্রভাষক নুর নবী, শিক্ষক হারিসুল ইসলাম, সাংবাদিক বদরুল ইসলাম বিপ্লব, আমিনুল হক, গোলাম মোস্তফা, মজিবর রহমান, হালিমা খাতুনকে যুগ্ম সচীব করে ১৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হবে। আসন্ন ঈদের পরে যে কোন সময়ে আহবায়ক কমিটির অবয়ব বড় করা হবে।

সভায় বক্তারা রুহিয়া উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠার ইতিহাস, সাবেক প্রধান শিক্ষকদের নাম পরিচিতি, কৃতি শিক্ষার্থীদের জীবন ও লেখা নিয়ে স্মরনিকা প্রকাশ, রুহিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষা প্রসারে সমস্যা ও করনীয় র্শীর্ষক আলোচনা সভা, গরীব ও মেধাবী শিক্ষার্থীদের সহযোগিতায় শিক্ষা তহবিল গঠন ইত্যাদি কর্মসূচি পালন করা সিদ্ধান্ত গৃহীত। এজন্য মূল কমিটির পাশাপশি আরো ৭/৮টি উপ কমিটি গঠন করা হবে।

সম্পর্কিত পোস্ট