সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

টেরীবাজার ব্যবসায়ী সমিতির আয়োজনে সাংগঠনিক মাসের আলোচনা সভা ও র‍্যালী

সেপ্টেম্বর ২১, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

আরাফাত আরফিন,চট্টগ্রাম :

সাংগঠনিক সামগ্রিক কর্মকাণ্ড বিস্তৃতি ও শক্তিশালী করার লক্ষ্যে সদস্যপদ নবায়ন, নতুন সদস্য অন্তর্ভূক্তি, বকেয়া চাঁদা আদায়, সমিতি’র নিয়মনীতি সংগঠনকে শক্তিশালী করুন এই স্লোগান কে সামনে রেখে
টেরীবাজার ব্যবসায়ী সমিতির আয়োজনে সাংগঠিক মাস উপলক্ষে আলোচনা সভা ও র‍্যালী আজ ২০ সেপ্টেম্বর সকাল ১১টায় সমিতির সভাপতি আলহাজ্ব আমিনুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল মান্নানের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। শুরুতেই কোরআন তেলাওয়াত করেন অডিটর সম্পাদক অধ্যক্ষ মাওঃ ইমরানুল হক সাইয়েদ।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা সমাজসেবা কার্যালয় চট্টগ্রামের উপ-পরিচালক মোঃ শহিদুল ইসলাম, প্রধান বক্তা ও উদ্ভোধক ছিলেন চসিক ২০ নং দেওয়ানবাজার কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনী। শুভেচ্ছা বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব বেলায়েত হোসেন, সাংগঠনিক মাসের আহ্বায়ক ও সমিতি’র সাংগঠনিক সম্পাদক আবদুল করিম।
সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন চৌধুরী, আলহাজ্ব ফরিদুল ইসলাম, মোঃ লিয়াকত আলী, সাবেক সাধারণ সম্পাদক আহমদ হোসাইন, সহ-সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহান্মদ আলমগীর, অর্থ সম্পাদক আবু তাহের, আইন বিষয়ক সম্পাদক আজগর আলী, সমাজ কল্যাণ সম্পাদক আলহাজ্ব নুরুল হুদা, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইশতেহাদ হোসেন রাজীব, দপ্তর সম্পাদক আবু বক্কর বিন ইসলাম, সাহিত্য ও ধর্মীয় সম্পাদক মাওলানা জিয়াউল করীম, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক মোঃ ইশতিয়াক উদ্দিন, কার্যনির্বাহী সদস্য মোঃ মনজুর এলাহী, মোঃ দিদারুল আলম, মোঃ মিজানুর রহমান, উপদেষ্টা আব্দুল হান্নান, টিংকু বড়ুয়া, ওচমান গণি, ফজল আহমদ, আহমদ হোসাইন, আলহাজ্ব আবুল কালাম কালু প্রমূখ।

প্রধান অতিথি জেলা সমাজসেবা কার্যালয় চট্টগ্রামের উপ-পরিচালক মোঃ শহিদুল ইসলাম বলেন- একটি সংগঠন শক্তিশালী হয় তাদের ন্যায়নিষ্ঠ কর্মে। এটি ব্যবসায়ীদের সংগঠন এর মাধ্যমে সমাজসেবা ও মানবতার কল্যাণ সম্ভব তাই সেবার পরিমাণ আরো বৃদ্ধি করতে হবে। সুখী সমৃদ্ধিশালী দেশ গড়ার লক্ষ্যে ব্যবসায়ীদের অগ্রণী ভূমিকা রাখতে হবে। সাংগঠনিক কাঠামো শক্তিশালী রাখতে ঐক্যমত থাকতে হবে।
প্রধান বক্তা চসিক ২০ নং দেওয়ানবাজার কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনী বলেন- ঐতিহ্যবাহী টেরীবাজার ব্যবসায়ী সমিতি যে সাংগঠনিক দক্ষতা ধারাবাহিক ভাবে নির্বাচনের প্রক্রিয়া একটি মাইলফলক। উক্ত সমিতিতে প্রকৃত ব্যবসায়ীরা সদস্য হয়ে আগামী নির্বাচনে শক্তিশালী নেতৃত্ব নির্বাচিত করার অগ্রণী ভুমিকা পালন করবেন।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।