বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

টেকনাফে মানবপাচারকারী বাঘ শামশুর ছেলেসহ আটক-২:ইয়াবা ও মোটরসাইকেল জব্দ

সেপ্টেম্বর ১০, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন
নিজস্ব প্রতিনিধি:
কক্সবাজারের টেকনাফের উত্তর শীলখালী এলাকা থেকে ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছেন পুলিশ।এসময় একটি মোটরসাইকেল,দুটি ব্যবহৃত মোবাইল সেট জব্দ করা হয়।বৃহস্পতিবার দুপুরে উত্তর শিলখালী বড় কবর স্থান সংলগ্ন এলজিডি সড়ক থেকে ইয়াবা ও মোটরসাইকেলসহ তাদের আটক করা হয়।আটকৃতরা হলেন,বাহারছড়া ইউপি শীলখালী এলাকার মহিলা ইউপি সদস্য আনোয়ারা বেগম ও শীর্ষ মানবপাচারকারী বাঘ শামশুর ছেলে হেলাল,একই এলাকার আনোয়ারুল ইসলামের ছেলে ছৈয়দ আলী।
বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুর মোহাম্মদ জানান, বৃহস্পতিবার দুপুরে উত্তর শিলখালী বড় কবর স্থানের পাশে এলজিডি সড়কে মোটরসাইকেল নিয়ে যাওয়ার পথে বাঘ শামশুর ছেলে হেলাল উদ্দিন ও অপর সহযোগী ছৈয়দ আলীর থেকে ৭ফিস ইয়াবা,১মোটরসাইকেল,২টি মোবাইলসহ হাতে নাতে আটক করতে সক্ষম হয়।
টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি)মোঃ হাফিজুর রহমান জানান,আটক দুই মাদক কারবারির বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।শুক্রবার আদালতে প্রেরণ করা হবে।
উল্লেখ্য,এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয় ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্র গুরুতর আহত ঘটনায় মৃত জাফর আলমের ছেলে আহত সলিম উল্লাহ বাদী হয়ে সামশুদ্দীন প্রকাশ বাঘ সামসুর ছেলে হেলাল উদ্দিনকে প্রধান আসামী করে ১১ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত নামা ৩/৪ জনকে আসামী করা হয়।টেকনাফ থানার মামলা নং-২২, জিআর মামলা নং-৪০৩।মামলার আসামীরা হচ্ছে, উত্তর শীলখালী এলাকার সামশুদ্দীন আহমদ প্রকাশ বাঘ সামশুর ছেলে হেলাল উদ্দিন, মৃত আবু বকরের ছেলে সামশুদ্দীন আহমেদ প্রকাশ বাঘ সামশু, তার ভাই মো.আলম, সামশুদ্দীন আহমেদ প্রকাশ বাঘ সামশু স্ত্রী আনোয়ারা বেগম মেম্বার সহ আরো আছে। সামশুদ্দীন আহমেদ প্রকাশ বাঘ সামশু মানবপাচার সহ বিভিন্ন মামলার আসামী।সামশুদ্দীন আহমেদ প্রকাশ বাঘ শামশুর বিরুদ্ধে মানবপাচার মামলা গুলো হচ্ছে, টেকনাফ থানার জিআর-৫৮৩/১১, কক্সবাজার সদর মডেল থানার জিআর-৯৯৫/২০১৪, টেকনাফ থানার জিআর-২১৬/১৩, রামু থানার জিআর-২৬২/১৪, কক্সবাজার সদর থানার জিআর-৪১/১৫, টেকনাফ থানা মামলা নং- ১৯/১৪। এসব মানবপাচার মামলা,টেকনাফ থানার অপহরণ মামলা নং ২৩/১৪।
সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।