সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

“টেকনাফে ক্যাম্প থেকে অপহৃত রোহিঙ্গা মাঝি উদ্ধার”

সেপ্টেম্বর ৯, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

ফরহাদ আমিন:
কক্সবাজারের টেকনাফের নয়াপাড়া রেজিস্ট্রার শরনার্থী ক্যাম্প এলাকা থেকে অপহরণের সোয়া সাত ঘন্টার পর অপহৃত রোহিঙ্গা জি ব্লকের মাঝি মোঃজাবের(২৬)কে উদ্ধার করেছে(এপিবিএন)পুলিশ সদস্যরা।
উদ্ধারকৃত অপহৃত একই ক্যাম্পের ব্লক-জি/২,এফসিএন নং২৬৫৭৮৯বাসিন্দা নুরুল ইসলামের ছেলে।বৃহস্পতিবার এ তথ্য নিশ্চিত করেছেন ১৬আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) অধিনায়ক মোহাম্মদ তারিকুল ইসলাম।তিনি বলেন,বুধবার রাতে নয়াপাড়া ক্যাম্পের ব্লক-জি/২,এফসিএন নং২৬৫৭৮৯বাসিন্দা নুরুল ইসলামের ছেলে ওই ব্লকের মাঝি মোঃজাবেরকে নিজ শেড থেকে অজ্ঞাতনামা৬/৭জন সন্ত্রাসী অপহরণ করে নিয়ে যায়।বিষয়টি স্বজনেরা এপিবিএনকে অবহিত করে।ঘটনার পর থেকে নয়াপাড়া ক্যাম্পের দায়িত্বরত এপিবিএন পুলিশের একটিদল বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করেন।অভিযানের একপর্যায়ে বৃহস্পতিবার ভোরে ক্যাম্পের সি-ব্লকস্থ রাস্তার উপর থেকে অপহৃতকে উদ্ধার করতে সক্ষম হয়।তিনি আরো বলেন,উদ্ধারকৃত ভিকটিমকে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।অপহরণকারীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।