জ্বলে উঠুক প্রবাসীদের শক্তিতে বাংলাদেশ জাতীয় ফুটবল দল।

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ২:৫৪ পূর্বাহ্ণ, নভেম্বর ১২, ২০১৯

এস.এম ফাহিম (মাস্কাট প্রতিনিধি) :

কল্পনা জল্পনা নিয়ে চলছে ১৪ নভেম্বর বাংলাদেশ বনাম ওমান ফুটবল ম্যাচটা নিয়ে। ইতি-মধ্য ওমান প্রবাসীদের মধ্য রয়েছে ব্যাপক আলোচনা। এবং প্রস্তুতি ম্যাচে ৩-১ ওমান কে হারিয়ে বাংলাদেশ দল এর বিশাল জয়ে সবার মুখে মুখে বাংলাদেশ বনাম ওমান ফুটবল এর ফাইনাল ম্যাচটি নিয়ে। এবং বাংলাদেশের অনেক প্রবাসী কোম্পানি থেকে ছুটি নেওয়ার আবেদন ও করেছে।কারণ নিজের দেশের ফুটবল দল প্রবাসের মাঠে খেলবে। দেশের মানুষ গুলো দেখার আশায় এই ম্যাচ উপভোগ করবে। ও ওমানের দূর দূরান্ত থাকা প্রবাসী ভাইদের সাথে কথা বলে জানা যায় ; তারা ও আসবে এই ম্যাচ টি দেখার জন্য। বাংলাদেশ কে এই প্রবাসের মাটিতে নতুন করে পরিচিত করতে চাই ও বলতে চাই বাংলাদেশীরা সব দিকে এগিয়ে । এবং কয়েকদিন ধরে দেখা যাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রবাসী ও দেশের ফুটবল সমর্থদের জয় মুখী বিভিন্ন ধরনের পোস্ট।
তাই ‘বাংলাদেশ সোশ্যাল ক্লাব ‘ প্রবাসীদের বিনা টিকিটে ও সুন্দর ও নিরাপদ ভাবে খেলা দেখানো জন্য বিভিন্ন পদক্ষেপ নিচ্ছে। ও বাংলাদেশ জাতীয় ফুটবল দল কে বিভিন্ন রকমের দিকনির্দেশনা ও সেবা দিয়ে যাচ্ছে ।
সর্বশেষে ‘পাঁচ হাজার দশর্ক ধরণ কৃত সুলতান কাবুজ স্পোট কমপ্লেক্স এই খেলাটি দেখার জন্য ভীর করবে হাজারো বাংলাদেশী প্রবাসীরা। তাই প্রবাসীদের আশা প্রবাসের মাঠে ওমান কে হারিয়ে জয় ছিনিয়ে আনবে বাংলাদেশ।

খেলা সময় ঃ
১৪ নভেম্বর – বৃহস্পতিবার
সন্ধ্যা ৭ টায়।
সুলতান কাবুজ স্পোট কমপ্লেক্স।
বুশার ‘মাস্কাট।