রবিবার ৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

জি কক্স টিভি ও দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলার উদ্যোগে ইফতার পার্টি অনুষ্ঠিত

মে ৪, ২০২১
প্রিন্ট

প্রেস বিজ্ঞপ্তিঃ
জি কক্স টিভি ও দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা শাখার কর্তৃক ক্ষুদ্র পরিসরে স্বাস্থ্যবিধি মেনে পবিত্র ইফতারের আয়োজন আজ (৩ লা মে) সোমবার সম্পন্ন হয়েছে। এতে দেশ ও জাতির কল্যাণ এবং মুসলিম উম্মাহর সফলতা কামনায় দোয়া ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলম মিনার।
ইফতার এর শেষে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জি কক্স টিভি’র সম্পাদক ও সিটি প্রেসক্লাব এর সহ সভাপতি মোঃ রুহুল আমিন সিকদার, দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক , জি কক্স টিভির নিউজ এডিটর মোঃ উসমান গণি, দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম ও জয় বাংলা টিভি ২৪ সম্পাদক সিদ্দিক আহমেদ আতিক, দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা শাখার সহ সাধারণ সম্পাদক মোঃ সাইদুজ্জামান,সদস্য ও জি কক্স টিভির স্টাফ রিপোর্টার মতিউল ইসলাম মতিন জি কক্স টিভির সংবাদ দাতা মোঃ আশরাফ, নিউজ ভিশন এর প্রতিনিধি ইয়াছিন আরাফাত
জয় বাংলা টিভি ২৪ জেলা প্রতিনিধি জহিরুল আলম বাপ্পি,বিবিসি নিউজ ২৪ ঢট কম এর নিউজ এডিটর মোঃ আজিম উল জি কক্স টিভির ক্যামরা পার্সন আব্দুলাহ ,রাইহান,তুহিন,সাইফুল সাগর, মহি উদ্দিন, আরাফাত। বক্তব্য কালে জি কক্স টিভির সম্পাদক রুহুল আমিন সিকদার বলেন এমন কোনো খবর বা নিউজ পাবলিশ বা প্রচার করা যাবে না যেই নিউজে দেশ ও জাতি এবং সমাজের ক্ষতি হয়। এমন নিউজ করতে হবে যেই নিউজ করতে হবে দেশ, জাতি সমাজের জন্য উন্নয়ন হবে।
নিউজ করার সময় প্রথমে সত্যটি খুজে বাহির করে আনতে হবে আনতে হবে এবং তার আগে তথ্যসহকারে প্রমাণ গুলো নিজের কাছে রাখতে হবে। গাড়ির সামনে বা পিছনে বড় বড় অক্ষরে সাংবাদিক লিখে মাঠ পর্যায়ে চষে বেড়ায়লে সাংবাদিক বা সংবাদকর্মী হওয়া যাবেনা। সংবাদ করার সময় বস্তুনিষ্ট সংবাদ যাতে প্রচার হয়ে সেই দিখে লক্ষ্য রাখতে হবে সবাই কে। পরি শেষে সু সাস্হ কামনা করে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করেন সাধারণ সম্পাদক মোঃ উসমান গণি।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।