সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

জামালপুরে র‌্যাব-১৪ অভিযানে অপহরণকারী আটক ভিকটিম উদ্ধার

নভেম্বর ২১, ২০১৯
প্রিন্ট
নিউজ ভিশন


রোকনুজ্জামান সবুজ জামালপুর ঃ

কুড়িগ্রাম জেলার রৌমারী থানাধীন বাইটকামারী এলাকা হতে অপহরণকারী চক্রের মূলহোতাসহ অপহৃত ভিকটিমকে উদ্ধার করেছে র‌্যাব-১৪, সিপিসি-১ জামালপুর ক্যাম্প সদস্যরা।
র‌্যাব-১৪ জামালপুরের একটি প্রেস বিজ্ঞপ্তি সুত্রে জানাগেছে, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর এর একটি আভিযানিক দল আধুনিক প্রযুক্তির সহায়তায় মোবাইল ট্রাকিং এর মাধ্যমে কুড়িগ্রাম জেলার রৌমারী থানাধীন বাইটকামারী সাকিনস্থ তাহেরের মোড় এলাকায় অবিযান পরিচালনা করা হয়। ওই অভিযানে অপহৃত ভিকটিম ফারুক তালুকাদর (২২) এবং অপহরণ চক্রের মূলহোতা আসামী নুর ইসলাম (৩৫) কে গ্রেফতার করা হয়। অপহৃত ভিকটিম ফারুক তালুকাদর টাঙ্গাইল জেলার, কালিহাতী থানার ভাওয়াল গ্রামের মৃত হাতেম আলীর পুত্র। এই অভিযানে গ্রেফতারকৃত অপহরণ চক্রের মূলহোতা আসামী নুর ইসলাম (৩৫), কুড়িগ্রাম জেলার রৌমারী থানার পূর্ব পাইকুড়া গ্রামের আশরাফের পুত্র।
র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুরের কোম্পানী কমান্ডার পুলিশ সুপার তোফায়েল আহমেদ মিয়া জানান, ভিকটিম ফারুক তালুকদার একজন ওয়েল্ডিং মিস্ত্রী। সে গত ১৪/১১/২০১৯ ইং তারিখে বেলা অনুমান ১১.০০ ঘটিকায় তার নিজ বাড়ি হতে এলেঙ্গা বাসস্ট্যান্ড যাওয়ার কথা বলে বাহির হয়ে যায়। সে দুপুর অনুমান ১২.০০ ঘটিকায় টাঙ্গাইল কালিহাতী বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে এলেঙ্গা যাওয়ার জন্য অপেক্ষা করিতে থাকিলে উক্ত আসামীসহ অজ্ঞাত ৪/৫ জন মাইক্রোবাস যোগে আসিয়া হঠাৎ করিয়া ভিকটিমকে জোরপূর্বক মাইক্রোতে উঠাইয়া হাত-মূখ বাধিয়া অপহরণ করিয়া নিয়া যায়। পরে তারা ভিকটিমকে কুড়িগ্রাম জেলার রৌমারী থানাধীন চর এলাকায় আটক রেখে তার স্বজনদের কাছে মোবাইল ফোনে ১০ লক্ষ টাকা মুক্তিপন দাবি করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপহরণকারী নুর ইসলাম অপহরণ ঘটনার সত্যতা স্বীকার করেছে এবং সে মানব পাচার ও মাদক চোরাচালানের সাথে জড়িত বলেও স্বীকার করেছে। অপহরণ চক্রের অন্যান্য সদস্যদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত অপহরণকারী ও উদ্ধারকৃত ভিকটিমকে টাঙ্গাইল জেলার কালিহাতী থানায় সোপর্দ করার বিষয়টি প্রক্রিয়াধীন আছে।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।