বুধবার ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

জামালপুরে প্রীতি ফুটবল ও ভলিবল ম্যাচ অনুষ্ঠিত

অক্টোবর ১২, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

আশরাফুর রহমান রাহাত
জামালপুর প্রতিনিধিঃ

জামালপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে প্রীতি ফুটবল ও ভলিবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকালে জামালপুর বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম স্টেডিয়ামে জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে এবং জেলা ক্রীড়া অফিসের সহযোগিতায় এ প্রীতি ফুটবল ও ভলিবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত প্রীতি ফুটবল ও ভলিবল ম্যাচে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোকলেছুর রহমান। ফুটবল ও ভলিবল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উদ্বোধন করেন জেলা প্রশাসক মুর্শেদা জামান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত প্রীতি ফুটবল ও ভলিবল ম্যাচে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ, সিভিল সার্জন ডা.প্রণয় কান্তি দাস, এনডিসি মো. মাহবুবুল হাসান, জেলা তথ্য অফিসার শেখ মোহাম্মদ শহিদুল ইসলাম, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক মো.মোস্তাফিজুর রহমান, জেলা ক্রীড়া কর্মকর্তা সেতু আক্তার, জামালপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহনাজ চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানের শুরুতেই কোরআন থেকে তেলওয়াত ও জাতীয় সঙ্গীতের পরিবেশন করা হয়েছে। পরে প্রধান অতিথি প্রীতি ম্যাচের উদ্বোধন ঘোষণা করেন। প্রধান অতিথি উদ্বোধনী বক্তব্যে বলেন, করোনা মহামারীর কারনে সারা দেশে খেলাধুলা বন্ধ ছিলো। এখন সারা দেশেই খেলাধুলা শুরু হবে। খেলাধুলা করলে শরীর ও মন ভালো থাকবে। পরে সুমন স্মৃতি একাদশ ও জামালপুর ক্লাবের মধ্য একটি প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এ সময় জেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী ও দর্শকেরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।