ঢাকা১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

জামাতের সাথে নামাজ আদায়ের জন্য শিশুদের পুরস্কৃত করল ‘আশার আলো’

প্রতিবেদক
নিউজ ভিশন

ফেব্রুয়ারি ২৮, ২০২১ ২:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

এম,এম,রুহেল জৈন্তাপুর।

জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের বিছনাটেক দক্ষিণ জামে মসজিদে গ্রামভিত্তিক সামাজিক সংগঠন “আশার আলো তরুণ সংঘ” আয়োজন করে ভিন্নধর্মী একটি উদ্যোগ। ছোট ছোট বাচ্চাদের নামাজের প্রতি উদ্বুদ্ধকরণের লক্ষ্যে টানা ৩০ দিন জামাতের সাথে নামাজ আদায়কারীদের তালিকা করে সংগঠনটি। শুক্রবার ২৬ ফেব্রুয়ারি সকাল ৮টায় আয়োজন করে পুরস্কার বিতরণ অনুষ্ঠান। ৩জন বিজয়ীসহ মোট ২০জন শিশুকে প্রদান করে বিশেষ উপহার।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্প, বিজ্ঞান, সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন ‘বাতায়ন’র প্রধান পরিচালক, দৈনিক শুভ প্রতিদিনের বিভাগীয় সম্পাদক জনাব রাসেল মাহফুজ। দরবস্ত বাজার ব্যাবসায়ী কমিটির সাধারণ সম্পাদক জনাব আব্দুল মতিন।

সংগঠনের সভাপতি সুহাইব আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহীন আহমদের পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট মুরব্বি, যুবসমাজ, সংগঠনের সদস্যবৃন্দসহ সাবাহি মকতবের শিক্ষার্থীরা।

জানা যায়, “আশার আলো” প্রথম এই কার্যক্রম বাস্তবায়ন করে জানুয়ারির শেষদিকে। উৎসাহমূলক এই অনুষ্ঠানটি প্রতিমাসে করার কথা জানালেন সংগঠনের সভাপতি সুহাইব আহমদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি রাসেল মাহফুজ বলেন- আশার আলো তরুণ সংঘ হোক বাচ্চাদের আশাভরসার প্রতীক। এসব কার্যক্রমে ইন্সপায়ার্ড হয়ে এলাকার ছোট ছোট বাচ্চারা শৈশবকালেই নামাজের প্রতি আকৃষ্ট হোক। আশার আলোর মতো এসব কার্যক্রম ছড়িয়ে পড়ুক গ্রাম থেকে গ্রামান্তরে।

সম্পর্কিত পোস্ট