সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

জাবিতে কুড়িগ্রাম জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি রাসেল, সাধারণ সম্পাদক সাগর

সেপ্টেম্বর ১০, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

জাবি সংবাদদাতা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত কুড়িগ্রাম জেলার শিক্ষার্থীদের সংগঠন কুড়িগ্রাম জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে৷

এতে সরকার ও রাজনীতি বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী হুমায়ূন কবির রাসেলকে সভাপতি ও আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ৪৬তম ব্যাচের শিক্ষার্থী সাগর সিদ্দিকীকে সাধারণ সম্পাদক করা হয়। সেই সাথে দর্শন বিভাগের নব নিযুক্ত প্রভাষক ৩৯ তম ব্যাচের নাহিদা মাহমুদ কে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) পুনর্মিলনী ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান শেষে জেলা সমিতির প্রধান উপদেষ্টা ও প্রত্নতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. সুফী মুস্তাফিজুর রহমানের উপস্থিতিতে সমিতির প্রতিষ্টাতা সভাপতি ও উপদেষ্টা এবং বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের উপ-পরিচালক জনাব এস এম সাদাত হোসেন আগামী এক বছরের জন্য ৩০ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মাখন চন্দ্র রায় ও সমিতির সাবেক নেতৃবৃন্দ।

নব নির্বাচিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ সভাপতি অনিতা রাণী, রায়হানুল ইসলাম, লুৎফর রহমান, প্রশান্ত প্রসাদ, মারুফ চাঁন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাইদুল ইসলাম সাদ, আবু হাসনাত আবদুল্লাহ, মারুফ হোসেন ত্বোহা, রাকিবুল হাসান, নিশাত তাসনিম উর্বি, কোষাধ্যক্ষ হাসিব সোহেল, যুগ্ম কোষাধ্যক্ষ রিফা জাকিয়া মুমু, সাংগঠনিক সম্পাদক নাসির মুস্তাকিম, সহ সাংগঠনিক সম্পাদক ফাহমিদা শান্তা, দপ্তর সম্পাদক আবরার আবিদ, সহ দপ্তর সম্পাদক মনি নাসরিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী মামুন, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শহিদুল ইসলাম, ভর্তি কার্যক্রম সম্পাদক আনন্দ মোহন, সহ ভর্তি কার্যক্রম সম্পাদক তহুরা তুলি, ক্রীড়া সম্পাদক মুরাদ হোসেন ও মিতা কলমদার, শিক্ষা বিষয়ক সম্পাদক রাকিবুল ইসলাম, আল মামুন, আরিফ ও অতসি, ছাত্রী বিষয়ক সম্পাদক মৌরি রহমান ও সুমাইয়া রুমা।

নিউজ ভিশন/ আহাআ

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।