জাতীয় শোক দিবস উপলক্ষে বিশ্ব সবুজ আন্দোলন ফাউন্ডেশনের দোয়া মাহফিল ও বিনামূল্যে মাস্ক ও ঔষধ বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

নিউজ নিউজ

ভিশন ৭১

প্রকাশিত: ২:৩১ অপরাহ্ণ, আগস্ট ১৬, ২০২০

নিজস্ব প্রতিবেদক: আজ ১৫ আগষ্ট ২০২০ শনিবার সকাল ১১টায় সংগঠনের পক্ষ থেকে মালিবাগ মোড়ে জাতীয় শোক দিবস উপলক্ষে বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের সদস্যদের জন্য দোয়া মাহফিল ও জনগণের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ ও ঔষধ বিতরণ কর্মসূচি পালন করে পরিবেশবাদী সামাজিক সংগঠন বিশ্ব সবুজ আন্দোলন ফাউন্ডেশন।

এ সময় সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বাপ্পি সরদার বলেন, “১৯৭৫ সালের ১৫ আগষ্টের এই দিনে বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের সকল শহীদদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। জাতির জনক একজন সৎ ও যোগ্য নেতা ছিলেন। আমরা তাঁর আদর্শ বুকে ধারণ করে দুর্নীতিমুক্ত ও জলবায়ু ঝুঁকিমুক্ত উন্নত রাষ্ট্র গড়তে কাজ করবো।”

তিনি করোনা ভাইরাস ও বন্যায় বাস্তুহারাদের জন্য সমাজের সকল বিত্তবান ও সামাজিক সংগঠনকে মানুষের জন্য কাজ করার আহ্বান জানান। বিশ্ব সবুজ আন্দোলন ফাউন্ডেশন আগষ্ট মাস জুড়ে সারাদেশে বৃক্ষরোপন কর্মসূচি ও বিনামূল্যে মাস্ক বিতরণ কর্মসূচি চালিয়ে যাবে।

কর্মসূচিতে অংশগ্রহণ করেন বিশ্ব সবুজ আন্দোলন ফাউন্ডেশনের মহাসচিব মহসিন সিকদার পাভেল, অর্থ পরিচালক ওমর ফারুক চৌধুরী, পরিচালক নাসিরুল ইসলাম নাসির, সবুজ আন্দোলন কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক উদয় খান, সাংগঠনিক সম্পাদক রবিন চৌধুরী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, ডা: এর আগে মো: মাহাতাব হোসাইন মাজেদ,সহ-সাংগঠনিক সম্পাদক আনোয়ার সাদাত সবুজ, নারী ও শিশু সম্পাদক ইয়াসমিন আনোয়ারসহ কেন্দ্রীয়, মহানগর ও ছাত্র ফ্রন্টের নেতৃবৃন্দ।