ঢাকা২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় দৈনিক গণমুক্তি পত্রিকার নিয়োগপত্র`কার্ড বিতরন অনুষ্ঠিত

প্রতিবেদক
নিউজ ভিশন

ফেব্রুয়ারি ৩, ২০২১ ৯:১৭ অপরাহ্ণ
Link Copied!

অলিউর রহমান,স্টাফ রিপোর্টারঃ
সিলেট নগরীর উপশহরে জাতীয় দৈনিক গণমুক্তি পত্রিকার সিলেট অফিসের ৩ জানুয়ারী বুধবার বিকাল ৪ ঘটিকার সময় জাতীয় দৈনিক গণমুক্তি পত্রিকার কার্ড ও নিয়োগ পত্র বিতরন করা হয়েছে।
জাতীয় দৈনিক গণমুক্তি পত্রিকার সিলেট বিভাগীয় ব্যুরো চীফ ও সিলেট বিভাগীয় প্রেসক্লাব এর প্রতিষ্টাতা সভাপতি খায়রুল আলম সুমন এর সভাপতিত্বে এবং সিলেট সদর ফটো সাংবাদিক সবুজ আহমদ এর পরিচালনায় অনুষ্টানে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সিলেট মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব আব্দুল খালিক, মাই বাংলা চ্যানেল এর পরিচালক সোহেল আহমদ, দৈনিক সকালবেলা পত্রিকার ব্যুরো চীফ মুহিবুর রহমান মিছলু ও বাংলাদেশ পুলিশ এর সিলেট এস এমপি’র মিডিয়া সেল এর নায়েক শফি আহমদ। বিশেষ অথিতির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগর এর সিলেট মহানগর এর সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক বলেন, আপনারা সাংবাদিকরা হচ্ছেন জাতির দর্পন। সমাজের ঘটে যাওয়া ঘটনা এবং সমাজের অপরাধিদের কর্মকান্ড আপনাদের জীবনের ঝুকি নিয়ে তুলে ধরেন তাই আপনারা হচ্ছেন কলম যোদ্ধা, কলম সৈনিক। আপনারা এক ধরনের যোদ্ধা বললেই চলে। দেশ স্বাধীন করতে জীবনকে বাজি রেখে যোদ্ধ করতে গিয়েছিলাম কিন্তু এ দেশ স্বাধীন করতে অনেক সহ যোদ্ধাকে হারিয়েছি চোখের সামনে ছিল লাশ আর লাশ আমি হয়ত আজ আল্লাহর হুকুমে জীবিত ফিরে এসেছি। তিনি আরও বলেন, দেশ স্বাধীন হওয়ার ১ বছর পরে ২/১ টি পত্রিকার সাথের এই জাতীয় দৈনিক গণমুক্তি পত্রিকাটি এই পত্রিকার অনেক সুনাম রয়েছে। আপনারা যে এই পত্রিকার প্রতিনিধি হয়ে কাজ করছেন এটা আপনাদের জন্য সৌভাগ্য আমি আপনাদের জন্য দোয়া করি আপনারা দৈনিক গণমুক্তি পত্রিকায় সততার সাথে কাজ করে যাবেন । সভাপতির বক্তব্যে জাতীয় দৈনিক গণমুক্তি পত্রিকার সিলেট বিভাগীয় ব্যুরো চীফ খায়রুল আলম সুমন বলেন, আমি আমার গণমুক্তি পত্রিকার সিলেট বিভাগের প্রত্যেক প্রতিনিধিদের একটি কথা বলব আপনারা আজ আপনাদের আইডি কার্ড ও নিয়োগ পত্র পাবেন আপনাদের কাছে আমার একটি অনুরুধ আপনারা সবাই সততার সাথে কাজ করবেন। আমাদেও পত্রিকার একটি সুনাম আছে তাই নিজের ও পত্রিকার সুনাম আপনাকেই ধরে রাখতে হবে। এমন কাজ করবেন যে কাজে সমাজের মানুষ আপনার এবং পত্রিকার সুনাম করে। আপনাদের নিকঠ এটাই আমার একান্ত চাওয়া ।

এ অনুষ্টানে যারা কার্ড ও নিয়োগ পেলেন তারা হচ্ছেন, সিলেট প্রতিনিধি সবুজ মিয়া, সিলেট মহানগর প্রতিনিধি জবলুল আলম বিপুল, সিলেটের ওসমানীনগর প্রতিনিধি সালেহ আহমদ, সুনামগঞ্জ জেলার দক্ষিন সুনামগঞ্জ প্রতিনিধি রুপজ আহমদ, সুনামগঞ্জ জেলার ছাতক প্রতিনিধি ওলিউর রহমান, সুনামগঞ্জ জেলার ছাতক ফটো সাংবাদিক ফয়ছল আহমদ, সুনামগঞ্জ জেলার ধর্মপাশা প্রতিনিধি আতিকুর রহমান ফারুকী, সিলেট জেলার জকিগঞ্জ উপজেলা প্রতিনিধি আহসান হাবিব লায়েক, মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা প্রতিনিধি হাবিবুর রহমান খান, সিলেট ফটো সাংবাদিক আব্দুল গফুর রাজু, সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলা প্রতিনিধি ফখরুল ইসলাম, সিলেট সদর ফটো সাংবাদিক সবুজ আহমদ, সিলেট জেলার দক্ষিন সুরমা উপজেলা প্রতিনিধি এসএম ফাহিম, সিলেট জেলার ঘোয়াইনঘাট উপজেলা প্রতিনিধি লোকমান আহমদ প্রমুখ।

সম্পর্কিত পোস্ট