বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

জাতিসংঘ সদর দফতর ঘিরে রেখেছে পুলিশ

ডিসেম্বর ৩, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

অনলাইন ডেস্ক :

নিউ ইয়র্কে জাতিসংঘের সদর দফতর ঘিরে রেখেছে পুলিশ। বৃহস্পতিবার ভবনটির বাইরে এক ব্যক্তিকে অস্ত্র হাতে দেখা যাওয়ার পর দ্রুত সেখানকার নিরাপত্তা জোরদারের এই উদ্যোগ নেয় কর্তৃপক্ষ। কর্মকর্তাদের বরাত দিয়ে এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন।

উদ্ভূত পরিস্থিতিতে জাতিসংঘ সদর দফতরের প্রবেশ পথ বন্ধ রাখা হয়েছে বলে জানিয়েছেন সংস্থাটির একজন মুখপাত্র। তবে ভেতরে দাফতরিক কার্যক্রম চালু রয়েছে।

সংবাদমাধ্যমে প্রকাশিত ছবিতে দেখা গেছে, জাতিসংঘ ভবন সংলগ্ন রাস্তার পাশে দাঁড়ানো একজন সশস্ত্র ব্যক্তিকে ঘিরে রেখেছে পুলিশ। ওই রাস্তায় জনসাধারণের চলাচল বন্ধ করে দিয়েছে কর্তৃপক্ষ।

জাতিসংঘের একজন কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছেন, সংস্থাটির সদর দফতরের সামনের প্রবেশপথে আত্মহত্যার হুমকি দিচ্ছেন ওই ব্যক্তি।

এরইমধ্যে ঘটনা তদন্তের উদ্যোগ নেওয়া হয়েছে। টুইটারে দেওয়া পোস্টে তদন্তের স্বার্থে লোকজনকে ২৪ স্ট্রিট ও ফার্স্ট অ্যাভিনিউ এলাকায় প্রবেশ না করার আহ্বান জানিয়েছে পুলিশ।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।