জবি ফিচার রাইটার্স গ্রুপের ঈদ আয়োজন “ফেলে আসা ঈদ আনন্দ” সম্পন্ন

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১২:৩৯ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২০

জবি প্রতিনিধিঃ
জগন্নাথ বিশ্ববিদ্যালয় ফিচার রাইটার্স ফেসবুক গ্রুপের প্রতিযোগিতামূলক আয়োজন “ফেলে আসা ঈদ আনন্দ” সফল ভাবে সম্পন্ন হয়েছে। উক্ত প্রতিযোগীতায় একজন প্রতিযোগী তার পূর্বের ঈদের দিনের স্মৃতিচারণ করে নিজের মত করে সৃজনশীল কাজের মাধ্যমে প্রকাশ করেছে। কবিতা, ফিচার এবং অনুগল্পের মাধ্যমে তারা তাদের অতীতের ঈদ আনন্দ ফুটিয়ে তুলেছে। ৫ আগস্ট থেকে ১০ আগস্ট ৫ দিনের এই প্রতিযোগিতাটি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীর জন্য উন্মুক্ত ছিল। প্রতিযোগিতায় ৪০ উর্ধ শিক্ষার্থী তাদের স্বরচিত লেখা নিয়মানুসারে জমাদান করেন। এর মধ্যে প্রতি ক্যাটগরিতে ৩ জন করে বিজয়ী ঘোষনা করা হয়।

অনুগল্প/ছোটগল্প ক্যাটগরিতে প্রথম হয়েছেন শামিম জামান (ভূগোল ও পরিবেশ, ১২তম ব্যাচ)। দ্বিতীয় হয়েছেন মোঃ ইয়াসিন ইসলাম (সমাজ বিজ্ঞান বিভাগ, ১৫তম ব্যাচ)। তৃতীয় হয়েছেন সাদিয়া নওশিন (পরিসংখ্যান বিভাগ, ১৫তম ব্যাচ)।

ফিচার ক্যাটাগরিতে প্রথম হয়েছেন মিসেস রুকাইয়া মিজান মিমি (সমাজকর্ম বিভাগ ১৫তম ব্যাচ)। দ্বিতীয় হয়েছেন ফাহিম উদ্দিন পাটোয়ারি(ভূগোল ও পরিবেশ বিভাগ ১২তম ব্যাচ)। তৃতীয় হয়েছেন হিরা সুলতানা (একাউন্টিং এন্ড ইনফরমেশন বিভাগ, ১৪তম ব্যাচ)।

কবিতা ক্যাটারিতে প্রথম হয়েছেন মাহমুদুল হাসান মিল্টন (ভূগোল ও পরিবেশ বিভাগ, ১৪তম ব্যাচ)। দ্বিতীয় হয়েছেন শিউলি আক্তার (সমাজকর্ম বিভাগ, ১৫তম ব্যাচ)। তৃতীয় হয়েছেন শাহরিয়ার সজীব (সমাজকর্ম বিভাগ, ১৫তম ব্যাচ)।

প্রতি ক্যাটগরিতে বিজয়ীদের জগন্নাথ বিশ্ববিদ্যালয় ফিচার রাইটার্স গ্রুপের পক্ষ থেকে ফলাফল প্রকাশের কিছুক্ষন মাঝেই ঈদ সালামি পৌঁছে দেয়া হয়। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকলকে ফিচার রাইটার্স গ্রুপের পক্ষ থেকে সার্টিফিকেট এবং সকলকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। বিভিন্ন ক্যাটাগরিতে অংশগ্রহণকারী শিক্ষার্থীরা জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় ফিচার রাইটার্স গ্রুপকে ধন্যবাদ জানিয়ে এমন আরো প্রতিযোগিতামূলক ইভেন্টের আয়োজন চেয়ে আশাবাদ ব্যক্ত করেন। উক্ত প্রতিযোগিতা আয়োজনে সার্বিক সহযোগিতায় ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব।