ছাতক-দোয়ারার মানুষের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে কাজ করে যাচ্ছি-এমপি মানিক

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ৩:১০ পূর্বাহ্ণ, আগস্ট ১৭, ২০২০

সুনামগঞ্জ প্রতিনিধি :

সুনামগঞ্জ -৫ (ছাতক ও দোয়ারাবাজার) আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেন, ‘ছাতক-দোয়ারার মানুষের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে কাজ করে যাচ্ছি। আগামীতে চিকিৎসা সেবার জন্য জেলা শহরের বাইরে যেতে। নিজ উপজেলাতেই উন্নত চিকিৎসা সেবা পাওয়া যাবে। বর্তমান সরকার জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে।’

রবিবার দুপুরে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য প্রথমবারের মতো প্যাথলজি ল্যাব এবং জিন এক্সপার্ট মেশিন প্রতিস্থাপনের উদ্ধোধনকালে প্রধান অতিথির বক্তব্যে মুহিবুর রহমান মানিক এমপি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি। পঁচাত্তরের প্রেতাত্মারা এখন আওয়ামী লীগে ডুকে পরেছে। তারা উন্নয়ন বিরোধী চক্রান্ত করে যাচ্ছে। সবাইকে সজাগ থাকতে হবে। দেশের উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যেতে হবে। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ডাঃ আব্দুর রহিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া সুলতানা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও লক্ষীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিরুল হক, দোহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আনোয়ার মিয়া আনু, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল খালেক প্রমুখ।

উল্লেখ্য, প্যাথলজি ল্যাব এবং জিন এক্সপার্ট মেশিন প্রতিস্থাপনের ফলে এখন থেকে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সব ধরনের প্যাথলজিক্যাল পরীক্ষা, ইসিজিসহ ম্যালেরিয়া, টাইফয়েড, যক্ষা ও ডেংগু জ্বরের পরীক্ষা করানো যাবে।