ছাতকে সাবেক রাষ্ট্রপতি এরশাদের মৃত্যু বার্ষিকী পালিত

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ২:২২ পূর্বাহ্ণ, জুলাই ১৫, ২০২০

ছাতক প্রতিনিধি::

ছাতকে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু আলহাজ্ব হোসাইন মুহাম্মদ এরশাদের প্রথম মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার বিকেলে উপজেলা জাপা ও যুব সংহতির যৌথ উদ্যোগে গোবিন্দগঞ্জ নগর ভবনে স্মরণসভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উপজেলা জাপার সভাপতি আবুল লেইছ মোহাম্মদ কাহারের সভাপতিত্বে ও যুবসংহতির কেন্দ্রীয় নেতা জহিরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জাপার কেন্দ্রীয় কমিটির সদস্য ও সুনামগঞ্জ জেলা জাপার সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নছর মোহাম্মদ ওহিদ কনা মিয়া।

সভায় বক্তব্য রাখেন, উপজেলা জাপার সাধারণ সম্পাদক সামছুদ্দীন আহমদ, ফারুক আহমদ, শামীম তালুকদার, রমজান আলী, সেলিম আহমদ, ইসমাইল হোসেন, আবুল হাসনাত, ওলি আহমদ সাহেদ, হারিছ আলী, আব্দুর নুর, আশিক আলী, রাকিব আলী, গফ্ফার মিয়া, সাজ্জাদ মিয়া, আমির আলী প্রমুখ।

সভাশেষে পল্লীবন্ধু আলহাজ্ব হোসাইন মুহাম্মদ এরশাদের রুহের মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন, মাওলানা আবুল ফজল মুহাম্মদ ত্বোহা।

পরে ফলদ বৃক্ষের চারা রোপনের মাধ্যমে জাতীয় যুবসংহতির বৃক্ষরোপন কর্মসুচির উদ্বোধন করেন প্রধান অতিথি আলহাজ্ব আবু নছর মোহাম্মদ ওহিদ কনা মিয়াসহ অন্যরা। ##