বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

ছাতকে সংখ্যালঘু পরিবারের উপর প্রাণনাশের হুমকি, থানায় জিডি

অক্টোবর ২০, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

ছাতক প্রতিনিধিঃ
সুনামগঞ্জের ছাতকের ছৈলা-আফজালাবাদ ইউনিয়নের লাকেশ্বর বাজারের পল্লি হোমিওপ্যাথিক চিকিৎসক নিরঞ্জন দেবনাথ শশীকে মোবাইল ফোনে হত্যার হুমকির ছাতক থানায় জিডি করা হয়েছে। জিডি সুত্রে জানা যায় গত ১৮ অক্টোবর বিকেলে অজ্ঞাতনামা এক ব্যক্তি ০১৭১৬৬৮৭৬৪৫,০১৭৩২৭২৪১৯৫ নাম্বার থেকে শশীর ব্যবহিত ০১৭১৯৮৯৩৮৯৮ নাম্বারে ফোন দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে এলাকা ছাড়তে বলে যদি তিন দিনের বিতরে এলাকা না ছাড়লে যেখানে যে অবস্থায় পাবে খুন করে লাশ গুম করার ও হুমকি দিয়েছে। ফোন আলাপ কালে শশীর প্রশ্নের জবাবে কাপ্তান আলী নামে পরিচয়ে কথা বলে ঠিকানা জানতে চাইলে সিলেট থেকে বলছি তোকে দেখে নিবো আমি প্রয়োজনে ঘর বাড়ি পুড়িয়ে দেওয়ার ও হুমকি দেয়।
অজ্ঞাতনামা ব্যক্তি স্থানীয় ছৈলা আফজালাবাদ ইউনিয়নের চেয়ারম্যান গয়াছ আহমদ এর বিরুদ্ধে আমি অপপ্রচার করেছি বলে আমাকে দায়ী করে বলে যদি আর বেশি বারাবাড়ি করিছ লাকেশ্বর বাজারে ব্যবসাও করতে পারবে না তুই এবং তর পরিবারের লোকজন কে ও মারধর করবো। নিরঞ্জন দেবনাথ শশী ও তার পরিবারের লোকজনের নিরাপত্তা চেয়ে ১৯ অক্টোবর ছাতক থানায় হাজির হয়ে অজ্ঞাতনামা ব্যক্তির মোবাইল নাম্বারসহ জিডি নং (৯৮২) করেছেন।সে ছৈলা আফজালাবাদ ইউনিয়নের কহল্লা গ্রামের মৃত গোপেন্দ্র চন্দ্র দেবনাথ এর পুত্র পল্লি হোমিওপ্যাথিক চিকিৎসক নিরঞ্জন দেবনাথ শশী।
এব্যপারে কাপ্তান নামে পরিচয় দাতা, অজ্ঞাতনামা ব্যক্তিকে চিনেন কি না জানতে চাইলে ছৈলা আফজালাবাদ ইউনিয়নের চেয়ারম্যান গয়াছ আহমদ জানান আমি নির্বাচন নিয়ে ব্যস্ত কোন প্রতারক আমার নাম উল্লেখ করেছে তাকে আমি চিনি না এবং জানিনা আমার ইউনিয়নের একজন নাগরিককে হত্যার হুমকি দেওয়া হয়েছে এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।