সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

ছাতকে ইউনিয়ন কার্যালয়ে হামলা ও ভাঙচুরের ঘটনা আপোষে নিস্পত্তি

আগস্ট ২৯, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

স্টাফ রিপোর্টার: সুনামগঞ্জের ছাতকে গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদ কার্যালয়ে হামলা ও ভাঙচুর, বঙ্গবন্ধুর ছবি সম্বলিত ব্যানার ছেড়াসহ সৃষ্ট ঘটনা আপোষে নিস্পত্তি হয়েছে। রোববার (২৯ আগস্ট) ইউনিয়ন পরিষদ হল রুমে সাবেক ও বর্তমান জনপ্রতিনিধিসহ গন্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে সৃষ্ট ঘটনা নিস্পত্তি হয়। সাবেক ইউপি চেয়ারম্যান সুন্দর আলীর সভাপতিত্বে বৈঠকে বক্তব্য রাখেন, ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরি বকুল, সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য আবদুস সহিদ মুহিত, গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউপি চেয়ারম্যান আখলাকুর রহমান, এ্যাডভোকেট আবুল কালাম, এ্যাডভোকেট আবুল হাসান, ইউপি সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন, মুজিবুর রহমান, আবুল লেইছ কাহার, মাস্টার মাফিজ আলী, রুহুল আমীন, শামীম আহমদ, ছাদিকুর রহমান, রইছ আলী, হুসাইন আহমদ লনি মেম্বার ও ছায়াদ আহমদ।

তাদের বক্তব্যের প্রেক্ষিতে বৈঠকের সভাপতির মাধ্যমে সৃষ্ট ঘটনাটি আপোষে নিস্পত্তি করে দেয়া হয়। এসময় ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের সাবেক ও বর্তমান জনপ্রতিনিধি ছাড়াও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত (২৫ আগস্ট) বিকেলে উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখলাকুর রহমানের তকিপুরস্থ বাড়ির সম্মুখে রেলওয়ের একটি পুকুরের নতূন লিজের মালিকানা নিয়ে চেয়ারম্যান আখলাক ও ছায়াদ আহমদ পক্ষদ্বয়ের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়। এক পর্যায়ে ওইদিন ছায়াদ পক্ষের বিরুদ্ধে ইউনিয়ন কার্যালয়ে হামলা, ভাঙচুর ও বঙ্গবন্ধুর ছবি সম্বলিত ব্যানার ছেড়ার অভিযোগ উঠে।

খবর পেয়ে ছাতক সার্কেল এএসপি বিল্লাল হোসেনসহ ছাতক থানার ওসি (তদন্ত)সহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। শুরু হয় দু’পক্ষের মধ্যে দ্বন্দ্ব। এ নিয়ে স্থানীয় সাংবাদিকদের কাছে ইউপি চেয়ারম্যান আখলাকুর রহমান ও গোবিন্দনগর গ্রামের ছায়াদ আহমদের পাল্টা পাল্টি বক্তব্য পাওয়া যায়। এক পর্যায়ে সৃষ্ট ঘটনাটি আপোষে নিস্পত্তির লক্ষে সাবেক ও বর্তমান জনপ্রতিনিধির পাশাপাশি এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা চেষ্টা অব্যাহত রাখেন।

অবশেষে গত (২৮ আগস্ট) বিকেলে ইউনিয়নবাসীর আহবানে ইউনিয়ন পরিষদ হল রুমে সাবেক চেয়ারম্যান সুন্দর আলীর সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় পরবর্তী বৈঠকের দিন-তারিখ নির্ধারণ হয় রোববার (২৯ আগস্ট)। বৈঠকে উভয় পক্ষের উপস্থিতিতেই সৃষ্ট ঘটনার নিস্পত্তি হয়েছে বলে সত্যতা নিশ্চিত করেছেন গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখলাকুর রহমান ও গোবিন্দনগর গ্রামের ছায়াদ আহমদ।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।