ছাতকের গোবিন্দগঞ্জ নতূনবাজারে দোকান ঘরে দূর্ধর্ষ চুরি

নিউজ নিউজ

ভিশন ৭১

প্রকাশিত: ১:০৪ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২০

স্টাফ রিপোর্টার:
ছাতকের গোবিন্দগঞ্জ নতূনবাজারে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। সঙ্ঘবদ্ধ চোররা বাজারের ৫টি দোকান থেকে নগদ টাকাসহ ৫লক্ষাধিক টাকা মুল্যের মালামাল লুট করে নিয়েছে। বাজারে নিয়োজিত পাহারাদারসহ ৩ জনকে মারধর করে আহত করেছে সঙ্ঘবদ্ধ চোররা। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

জানা যায়, মঙ্গলবার গভীর রাতে গোবিন্দগঞ্জ নতূনবাজারে মূখোশধারী একদল চোর বাজারে নিয়োজিত দু’ পাহারাদারকে বেঁধে পর-পর ৩টি জুয়েলারী দোকানসহ ৫টি দোকানের মালামাল লুট করে নেয়। চোরেরা বাজারের রাফি জুয়েলার্স, মিলন জুয়েলার্স, শ্রী দুুর্গা জুয়েলার্স, মেসার্স মমতা মেডিকেল হল, ও আল আমিন ষ্টোরের তালা ভেঙ্গে নগদ টাকাসহ ৫ লক্ষাধিক টাকা মুল্যের মালামাল চুরি করে নিয়ে যায়।
চোরদের প্রহারে বাজারের পাহারাদার দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার এলাকার আফাজ উদ্দিন (৫৭) ও বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নের মান্দাবাজ গ্রামের উকিল আলী (৪০) আহত হয়। এসময় মেসার্স কাদির ফার্নিচারের কর্মচারী রইছ উদ্দিন দোকান থেকে বের হলে তাঁকেও মারপিট করে বেঁধে রেখে চোরেরা। আহতদের কৈতক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে বুধবার সকালে সুনামগঞ্জের সিনিয়র সহকারি পুলিশ সুপার, ছাতক সার্কেল বিল্লাল হোসেন, ছাতক থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান ও সেকেন্ড অফিসার এসআই হাবিবুর রহমান পিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে ছাতক থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান জানান, এ ঘটনায় থানায় কোন অভিযোগ দেয়া হয়নি। অভিযোগ দেয়া হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।