বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

ছাগল চুরির মিথ্যা অভিযোগে দুই শিক্ষার্থীকে গাছে বেঁধে নির্যাতন, ইউপি সদস্য আটক

অক্টোবর ১, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

মোস্তাকিম হোসেন,হিলি স্থলবন্দর সংবাদদাতা

দিনাজপুরের হাকিমপুরে ছাগল চুরির অভিযোগে দুই শিক্ষার্থীকে গাছে বেঁধে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে নির্যাতনকারী নাজমুল হোসেন নামে এক ইউপি সদস্যকে আটক করেছে থানা পুলিশ।

শুক্রবার সকালে হাকিমপুর উপজেলার মোল্লাবাজার এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনার ১১ ঘন্টা পর অভিযুক্ত ইউপি সদস্য নাজমুল ইসলামকে আটক করছে পুলিশ।

শিক্ষার্থী আরিফ ও সৌরভ জানান, শুক্রবার স্কুল বন্ধ থাকায় বাবার মটরসাইকেল নিয়ে ঘুরতে যায় উপজেলার মোল্লাবাজার এলাকায়। তারা দুজনেই বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণীর ছাত্র। রাস্তার পাশে একটি সুন্দর ছাগলের বাচ্চা দেখতে পেয়ে তারা কোলে নিয়ে সেলফি তোলার জন্য প্রস্তুত হন। এসময় কয়েকজন লোক আমাদের চোর চোর বলে বলে ধাওয়া করেন। এতে ভয়পেয়ে আমরা দ্রুত মটরসাইকেল নিয়ে পালিয়ে যাবার সময় তারা আমাদেরকে রাস্তার উপর থেকে ধরে নিয়ে গিয়ে ছাগল চুরির অভিযোগ এনে ইউপি সদস্য নাজমুল হোসেনসহ কয়েকজন আমাদের গাছের সাথে বেঁধে এলোপাতাড়ি ভাবে মারতে থাকে।

এদিকে সম্মানহানি ভেবে ওই দুই ছাত্রের পরিবার বিষয়টি ধামাচাপা দিতে চাইলে শুক্রবার দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্যাতনের ভিডিওটি ভাইরাল হয়ে পড়ে। পরে বিষয়টি থানাপুলিশের নজরে এলে হাকিমপুর মহিলা ডিগ্রী কলেজ এলাকা থেকে অভিযুক্ত ইউপি সদস্য নাজমুল হোসেনকে আটক করেন।

হাকিমপুর থানা ওসি খায়রুল বাসার শামীম জানান, আজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে নির্যাতনের একটি ভিডিও দেখে থানা পুলিশের একটি টিম ইউপি সদস্য নাজমুল হোসেনকে আটক করা হয়েছে। এবং ভিডিওটি দেখে অন্যদের শনাক্ত করে আটকের চেষ্টা চলছে।মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।