চিরকাল বেঁচে থাকবেন স‍্যার ফজলে হাসান আবেদ সকল শ্রেণীর মানুষের হ্নদয়ে

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১১:৩৮ অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০২০

———————-
বিশ্বের সবচাইতে বড় এবং বেসরকারি প্রতিষ্ঠান ব্র্যাকের প্রতিষ্ঠাতা ও ইমেরিটাস চেয়ার স্যার ফজলে হাসান আবেদ ভাই ২৬শে ডিসেম্বর রোজ শুক্রবার রাত ৮টা ২৮ মিনিটে রাজধানী ঢাকার অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত‍্যাগ করেন‌।( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন) মৃত্যকালীন সময়ে তিনি স্ত্রী,এক মেয়ে, এক ছেলে এবং তিন নাতি-নাতনি সহ অসংখ্য ব্র্যাক কর্মী রেখে গেছেন।

আমার কর্মজীবনে স‍্যার ফজলে হাসান আবেদ কে পেয়েছিলাম ১৬ বছর ৩ মাস।তার মৃত্যুতে সত‍্যিই আমি আমার সন্মানিত ও শ্রদ্ধাভাজন ও বিশ্ব‍্যের সর্বপ্রথম এবং সেরা এনজিও ব্র্যাকের প্রতিষ্ঠাতাকে হারালাম।আমি বর্তমানে ব্র্যাকের একজন প্রকাক্তন কর্মী তবুও স‍্যার ফজলে হাসান আবেদ ভাইয়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি।

স‍্যার ফজলে হাসান আবেদ ভাইয়ের এই চলে যাওয়াকে ঠিক চলে যাওয়া বলে না কেননা স‍্যার কখনও হারিয়ে যেতে পারেন না তিনি ব্র্যাকের বিভিন্ন কর্মকান্ডের মধ্যে চিরকাল বেঁচে থাকবেন।
বিশ্বের লক্ষ লক্ষ মানুষের হ্নদয়ের মাঝে স‍্যার বেঁচে থাকবেন অনন্তকাল।

একজন প্রকাক্তন এবং সাধারণ ব্র্যাক কর্মী হিসেবে প্রয়াত স‍্যার ফজলে হাসান আবেদ ভাইয়ের রূহের মাগফিরাত কামনা করছি এবং মহান আল্লাহর নিকট দোয়া কামনা করছি স‍্যার ফজলে হাসান আবেদ ভাই যেনো ওপারে সুখে শান্তিতে থাকেন।

ব্র্যাকের প্রাক্তন কর্মী
মোঃ ফিরোজ খান