বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

চান্দগাঁও এর চাঞ্চল্যকর মা-ছেলে জোড়া খুন চার্জশীট দাখিল, আইনী সহায়তা দেবে বাংলাদেশ হিউম্যান রাইটস্ ফাউন্ডেশন

সেপ্টেম্বর ২৭, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

প্রেস বিজ্ঞপ্তিঃ

নগরীর পুরাতন চান্দগাঁও এলাকায় গত ২০২০ সালের আগস্টের ২৪ তারিখ ঘটে যাওয়া মা-ছেলে খুনের মামলায় চার্জশীট দাখিল করেছে সংশ্লিষ্ট তদন্ত কর্মকর্তা ।
চান্দগাঁও থানার হত্যা মামলা ২৯(৮)২০২০ এর এজাহার নামীয় আসামী মোঃ ফারুক(৩৪) পিতা- মোঃ সিরাজ, সাং- খাজা রোড, কসাইপাড়া, চান্দগাঁও, চট্টগ্রাম এর বিরুদ্ধে দঃবিঃ ৩০২ ধারায় অপরাধ প্রাথমিক তদন্তে প্রমাণিত হওয়ায় ফৌজদারী কার্যাবিধির ১৭৩ ধারায় অভিযোগপত্র দাখিল করা হয়েছে । ভিকটিম গুলনাহার বেগম(৩৩) এর কন্যা ও ভিকটিম
রিফাত (০৯) এর বোন ময়ূরী আক্তার (১৯) বাদী হয়ে গত ২৫/০৮/২০২০ ইং তারিখে চান্দগাঁও থানায় উক্ত হত্যা মামলা দায়ের করেছিলেন । তিনি মানবাধিকার সংগঠন বাংলাদেশ হিউম্যান রাইটস ফাউন্ডেশন- বিএইচআরএফ এর আইনী সহায়তায় উক্ত মামলা পরিচালনা করছেন ।
অদ্য বিজ্ঞ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোঃ সরোয়ার জাহানের আদালত প্রতিবেদনটি গ্রহণ পূর্বক পরবর্তী কার্যক্রমের জন্য বিজ্ঞ মহানগর দায়রা জজ আদালতে প্রেরণের নির্দেশ দেন । উল্লেখ্য মামলার একমাত্র আসামী মোঃ ফারুক(৩৪) সংবাদদাতা ময়ুরী আক্তারের মাতা গোলবাহার বেগম ও ছোট ভাই নয় বছরের নাবালক শিশু মোঃ রিফাতকে ঘটনার দিন নির্মমভাবে খুন করে ।

এর আগে গত ০১ অক্টোবর বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টায় ফারুক ঢাকা থেকে আকবর শাহ থানাধীন পাক্কার মাথা এলাকায় এসে অবস্থান নিলে ফারুককে আটক করে র ্যাব -০৭ এর চান্দগাঁও ক্যাম্পে ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার কাজী
মোহাম্মদ তারেক আজিজের একটি টিম ফারুকের কাজ থেকে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ছুরি উদ্ধার করা হয়েছে বলে জানায় র ্যাব ।

প্রাথমিক জিজ্ঞাসবাদে ফারুক স্বীকার করে রাগের মাথায় ‘পাতানো বোন’ গুলনাহার বেগমকে খুন করেছে এবং খুনের
ঘটনা দেখে ফেলায় তার শিশুপুত্র রিফাতকেও খুন করেছে । সংবাদদাতার পক্ষে মামলা পরিচালনা করছেন মানবাধিকার আইনজীবী এ এম জিয়া হাবীব আহ্সান, এডভোকেট মোঃ
হাসান আলী ও মোহাম্মদ বদরুল হাসান প্রমুখ ।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।